শিরোনাম
◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও)

প্রকাশিত : ১৭ আগস্ট, ২০২৪, ০৬:২১ বিকাল
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আশুগঞ্জ মহাসড়কে পিকআপ ভ্যানে মিলল আড়াই মণ গাঁজা, দুই কাররারি আটক

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া: ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর আশুগঞ্জ টোলপ্লাজা এলাকা থেকে ১’শ ৪ কেজি গাজাঁ, একটি পিকআপসহ দুই মাদক কাররারিকে গ্রেফতার করেছে পুলিশ।(১৭ আগষ্ট) শনিবার সকালে অভিযানে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল, শেরপুর জেলার শেরপুর থানার নয়াপাড়া এলাকার ফজল হত মিয়ার ছেলে মো. মমিন (২২) ও একই জেলার ও থানার তেতুলতলা এলাকার নওশের মিয়ার ছেলে মো. নয়ন মিয়া (২০)।

পুলিশ জানায়, সকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সৈয়দ নজরুল ইসলাম সেতুর আশুগঞ্জ টোলপ্লাজা এলাকায় বিভিন্ন গাড়িতে তল্লাশী চালায়। এসময় একটি পিকআপকে তল্লাশীর সময় প্লাস্টিকের ৮টি ক্যারেটের মধ্যে বিশেষ কায়দায় লুকানো ১’শ ৪ কেজি গাজা উদ্ধার করে জব্দ করা হয়। এসময় মমিন ও পিকআপ এর চালক নয়নকে গ্রেফতার করা হয়। তাদের সাথে থাকা একটি পিকআপ, আটটি প্লাস্টিকের ক্যারেট জব্দ করা হয়। 

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো: সাফিউল কবির গাঁজা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন,  আসামীদের বিরুদ্ধে  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়