শিরোনাম
◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম

প্রকাশিত : ১৬ আগস্ট, ২০২৪, ০৭:২০ বিকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিখোঁজ পুলিশ সদস্যের বস্তাবন্দি লাশ মিলল ডোবায়

ঢাকার ধামরাইয়ে কামরুল হাসান (২৩) নামে এক পুলিশ সদস্যের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ আগস্ট) দুপুর ১২টার দিকে নিজ বাড়ির পাশের ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কামরুল হাসান উপজেলার সোমভাগ ইউনিয়নের কংসপট্রি গ্রামের রোস্তম আলীর ছেলে।

নিহত পুলিশ সদস্য কামরুল হাসান এপিবিএন-১ ঢাকায় কর্মরত ছিলেন। এ ঘটনায় পুলিশ সদস্যের স্ত্রী নার্গিস আক্তারকে (২৪) আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার উপপরিদর্শক (এস আই) নাসির উদ্দিন।

স্থানীয়দের বরাত দিয়ে এস আই নাসির উদ্দিন বলেন, ওই পুলিশ সদস্য নিজ বাড়িতে এসে দুই দিন আগে নিখোঁজ হন। পরিবারের লোকজন তাকে সম্ভাব্য স্থানে খোঁজ করেও পায়নি। শুক্রবার সকালে এলাকাবাসী বাড়ির পাশে জমে থাকা ডোবার পানিতে বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে ধামরাই থানায় নিয়ে যায়।

তিনি আরও বলেন, গত বছর পাশের গ্রামের নার্গিস আক্তারকে বিয়ে করেন কামরুল। বিয়ের পর থেকে কামরুল ও নার্গিসের মধ্যে বিভিন্ন কারণে দূরত্ব তৈরি হয়। এ ছাড়া পারিবারিক কলহও ছিল। এটা পরিকল্পিত হত্যাকাণ্ড নাকি অন্য কিছু তা খতিয়ে দেখতে নিহত নার্গিসকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ধামরাই থানার উপপরিদর্শক (এস আই) নাসির বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে। এবং এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহতের স্ত্রী নার্গিস আক্তারকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। সূত্র : আরটিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়