শিরোনাম
◈ পিসিবির নতুন প্রস্তাব, ভারত নিজ দেশ থেকে আসা-যাওয়া করে চ্যাম্পিয়নস ট্রফি  খেলতে পারবে ◈ শেখ হাসিনা দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন ◈ বাংলাদেশ থেকে রফতানি কমেছে, ভারত থেকে আমদানি কমেনি ◈ রাজু ভাস্কর্যে নারী প্রতিকৃতির মাথায় ‘হিজাব’, সংশ্লিষ্টদের খুঁজে বের করতে তদন্ত কমিটি গঠন ◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন

প্রকাশিত : ১৫ আগস্ট, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট : ১১ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লা কাভার্ড ভ্যান চাপায় মা-ছেলে নিহত

শাহাজাদা এমরান, ব্যুরো চীফ ,কুমিল্লা।। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণে কাভার্ডভ্যান চাপায় মা ও ছেলে নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগষ্ট) মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, চৌদ্দগ্রাম উপজেলার মরিয়ম আকতার মিতু ও তার ১৬ মাস বয়সী ছেলে আলভী। 

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নিহত মরিয়মের স্বামী ইয়াছিন জানান, ইয়াছিন তার স্ত্রী ও ছেলেকে নিয়ে মোটরসাইকেলে করে তার বোনের শশুড় বাড়ি সদর দক্ষিণ উপজেলার বাগলপুরে যাচ্ছিলেন। পরে সদর দক্ষিণ উপজেলা পরিষদ সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৌঁছালে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার স্ত্রী মরিয়ম ও ১৬ মাস বয়সী ছেলে মারা যায়। 

বিষয়টি নিশ্চিত করে ময়নামতি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার বলেন, আমরা ঘটনাটি শুনেছি। লাশ এখনো থানায় আসে নি। আসলে পরে ঘটনার বিস্তারিত বলা যাবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়