শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ১৩ আগস্ট, ২০২৪, ০১:৪৪ রাত
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আব্দুল্লাহকে লক্ষ্য করে পরপর তিন গুলি বিএসএফের, ঘটনাস্থলেই মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের ওয়াহেদপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) এর গুলিতে আবদুল্লাহ নামের এক বাংলাদেশি নিহত হয়েছে।

সোমবার (১২ আগস্ট) ভোররাতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের ওয়াহেদপুর সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ (৪৫) নারায়নপুর ইউনিয়নের নিশিপাড়া গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে। সূত্র : সময়টিভি

স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও বিজিবি সূত্রে জানা যায়, সোমবার ভোররাতে অবৈধভাবে অনুপ্রবেশের সময় আব্দুল্লাহকে গুলি করে বিএসএফ সদস্যরা। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়। পরে তার মরদেহ নিয়ে যায় বিএসএফ। সোমবার রাত সাড়ে ১১টা পর্যন্ত মরদেহ হস্তান্তর করেনি ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী।

স্থানীয় বাসিন্দা ও নিহতের স্বজনদের বরাত দিয়ে নায়ায়নপুর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল আলিম বলেন, অবৈধভাবে অনুপ্রবেশ করার সময় বিএসএফ আব্দুল্লাহকে লক্ষ্য করে তিনটি গুলি করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে সীমান্তের জিরো লাইন থেকে ভারতের অভ্যন্তরে মরদেহ নিয়ে গেছে বিএসএফ সদস্যরা।

আব্দুল্লাহ সীমান্তে চোরাচালানের সাথে যুক্ত ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। এ নিয়ে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও কথা বলতে রাজি হননি নিহত আব্দুল্লাহর পরিবারের সদস্যরা।

মরদেহ ফিরিয়ে আনার বিষয়ে বিএসএফের সাথে যোগাযোগ করার চেষ্টা চলছে বলে জানান ৫৩ বিজিবি ব্যাটলিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মনির-উজ-জামান। তিনি বলেন, বিএসএফের সাথে যোগাযোগ করে মরদেহ হস্তান্তরের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়