শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৯ আগস্ট, ২০২৪, ০৩:৪০ রাত
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পুড়িয়ে দেয়া কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদ পরিদর্শন করেন সেনাবাহিনীর জিওসির

কাজী রাশেদ, চান্দিনা ( কুমিল্লা) : গত  ৪ আগস্ট  দুর্বৃত্তের আগুনে পুড়িয়ে দেয়া চান্দিনা উপজেলা পরিষদের বিভিন্ন অফিস পরিদর্শন করেছেন কুমিল্লা সেনানিবাসের জি ও সি এবং কুমিল্লা এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ  জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক খন্দকার মো. মুশফিকুর রহমান এবং পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম বিপিএম, পিপিএম।

এ সময় উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাবের মো. সোহাইব, উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

জি ও সি মেজর জেনারেল জাহাঙ্গীর আলম উপজেলা পরিষদের নিরাপত্তায় সার্বিক দায়িত্বে সেনাবাহিনী মোতায়েন রাখার আশ্বাস দেন।

পরে তিনি উপজেলা পরিষদকে নতুন ভাবে সাজাতে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দদেরকে  প্রশাসনের পাশাপাশি সহযোগিতা করার আহ্বান জানান। সম্পাদনা: সঞ্চয় বিশ্বাস 

  • সর্বশেষ
  • জনপ্রিয়