শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৮ আগস্ট, ২০২৪, ০৩:৩৫ দুপুর
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যানজট নিয়ন্ত্রণকারী শিক্ষার্থীদের ওপর হামলা, গণপিটুনিতে নিহত হামলাকারী

কুমিল্লার দাউদকান্দিতে যানজট নিয়ন্ত্রণকারী শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত যুবক মাহবুব আলম (২৫) গণপিটুনিতে নিহত হয়েছেন। গতকাল বুধবার (৭ আগস্ট) বিকেলে উপজেলার গৌরীপুর বাজারে এ ঘটনা ঘটে। সূত্র : কালেরকন্ঠ

আজ বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাহ আলম এই ওই ব্যক্তির নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মাহবুব পাশের তিতাস উপজেলার লালপুর গ্রামের মনু মিয়ার ছেলে। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার সকাল থেকে দাউদকান্দির গৌরীপুর বাজার এবং বাসস্ট্যান্ড এলাকায় যানজট নিয়ন্ত্রণে কাজ করে শিক্ষার্থীরা।

এদিন দুপুর ২টার দিকে সিএনজিচালিত একটি অটোরিকশা থেকে চাপাতি দিয়ে ছাত্রদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন মাহবুব আলম। এ সময় শিক্ষার্থী শামীম, কারীম, আবদুল্লাহ, সাইফ, নেওয়াজ শরীফ ও সিমু ইসলামসহ অন্তত ১০ জন আহত হন।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে হামলাকারী যুবক মাহবুবকে সিএনজি অটোরিকশাসহ গৌরীপুর পশ্চিম বাজারে আটক করে স্থানীয় বিক্ষুব্ধ জনতা। এ সময় তিনি গণপিটুনিতে ঘটনাস্থলেই মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়