শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৭ আগস্ট, ২০২৪, ০৩:৩৭ দুপুর
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুর সড়কে শৃঙ্খলা রক্ষায় ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করছে ছাত্রজনতা 

হারুন-অর-রশীদ, ফরিদপুর: ফরিদপুরে শৃঙ্খলা রক্ষায় পুলিশের ট্রাফিকের দায়িত্ব পালন করছে ছাত্রজনতা। 

বুধবার (৭ আগস্ট)  সকাল ১১ টায় শহরের বিভিন্ন মোড়ে দেখা যায় শৃঙ্খলা রক্ষায় ট্রাফিকের দায়িত্ব পালন করছে ছাত্ররা ও বিভিন্ন সংগঠনের সেচ্ছাসেবীরা।

শহরের ব্যস্ততাপূর্ণ ভাঙ্গা রাস্তার মোড়ে দায়িত্বে থাকা সোহান (২৬) নামে এক সেচ্ছাসেবী বলেন, আমরা দেশকে মুক্ত করেছি এবং দেশের শৃঙ্খলা রক্ষায় ট্রাফিকের দায়িত্ব পালন করছি। আমরা এখানে ১০ জন দায়িত্ব পালন করছি এবং অন্যান্য প্রত্যেক মোড়ে ৩ জন করে দায়িত্ব পালন করছে এবং আমাদের সাথে কিছু আনসার সদস্যও রয়েছে। 

সোহান আরও বলেন, তিনি  ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ থেকে অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা সম্পন্ন করেছেন তবে এখনও ফলাফল প্রকাশিত হয়নি।

এদিকে পীর সাহেব চরমোনাই'র পক্ষ থেকে দায়িত্বে থাকা মো. ফরহাদ শেখ বলেন, সম্প্রতি বাংলাদেশ পুলিশ যেহেতু কর্মবিরতি পালন করছে তাই দেশের শান্তি শৃঙ্খলা রক্ষায় আমরা সকাল ৮ টা থেকে দায়িত্ব পালন করছি। সাধারণ জনগণ ও আমাদের সার্বিক সহযোগিতা করছে।

প্রসঙ্গ, গত ০৫ আগস্ট বৈষম্যবিরোধী আন্দোলনের মুখে পদত্যাগ করে দেশ ছাড়েন আ'লীগের সভাপতি শেখ হাসিনা। ফলে উৎসুক জনতা দেশের বিভিন্ন স্থানে আনন্দ মিছিল বের করে। এসময় দেশের বিভিন্ন থানা ও পুলিশ উপর হামলার ঘটনাও ঘটে। ফলে সারাদেশ কর্মবিরতি পালন করছে বাংলাদেশ পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়