শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৭ আগস্ট, ২০২৪, ০২:৫১ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ০৩:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে জেলা বিএনপির উদ্যোগে ধ্বংসস্তুপ পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু

সোহাগ হাসান, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ শহর পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু করেছেন সিরাজগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য মির্জা মোরাদুজ্জামান এর পুত্র ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফাজ্জামান।

বুধবার  সকাল সাড়ে ১০টায় সিরাজগঞ্জ শহরের মুজিব সড়কস্থল নিউ কমিউনিটি ক্লিনিক এর সামনে থেকে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেন। 

পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করার আগে সকলের উদ্দেশ্যে মির্জা মোস্তফাজ্জামান বলেন, আজ ছাত্র-জনতা দেশটাকে পরিষ্কার করেছে। দেশটা পরিষ্কার পরিচ্ছন্নতা করতে গিয়ে কিছু ধ্বংসস্তুপের সৃষ্টি হয়েছে। ইতিমধ্যে সিরাজগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে ধ্বংসস্তুপ পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু করা হয়েছে। 
তিনি আরও বলেন, ছাত্রদের ৯ দফা থেকে ১ দফা বাস্তবায়নের সময় কিছু দুষ্কৃতিকারীরা লুটপাট করেছে। দেশ নায়ক তারেক জিয়ার কঠোর নির্দেশে দুষ্কৃতিকারীদের লুটপাট বন্ধের কঠোর নির্দেশনা দিয়েছে। 
 
যারা লুটপাট, বাড়িঘর ভাংচুর করতে থাকে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। আর দৃষ্কৃতিরা যদি লুটপাট, ভাংচুর করতে থাকে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিরাজগঞ্জে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের সময় নিউ কমিউনিটি ক্লিনিকের এমপি ডা. আব্দুল আজিজ, সিরাজগঞ্জ স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আকাশ খন্দকার ও স্বেচ্ছাকর্মীরা।

এছাড়া শহরের বিভিন্ন পয়েন্টে ছাত্রদেরও পরিষ্কার পরিচ্ছন্নতা করতে দেখা গেছে। সম্পাদনা: সঞ্চয় বিশ্বাস

  • সর্বশেষ
  • জনপ্রিয়