শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৬ আগস্ট, ২০২৪, ০৫:০০ সকাল
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আইনমন্ত্রী আনিসুলের বাড়ির টিনের চালও খুলে নেয়া হয় !

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের পর সোমবার দুপুর থেকে ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগ নেতাদের বাড়িঘর ও অফিসে হামলা চালিয়ে ভাঙচুর ও আগুনে পুড়ানো হয়। এরমধ্যে কসবার পানিয়ারূপে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের বাড়িতেও হামলা হয়েছে। তার বাড়ির টিনের চাল পর্যন্ত খুলে নেয়া হয়। এ ছাড়া বেশ কয়েকটি থানা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর-লুটপাট করা হয়। 

পদত্যাগের পর জেলার সব জায়গাতে ছাত্র-জনতা আনন্দ মিছিল বের করেন। যাতে বিএনপি নেতাকর্মীদেরও অংশগ্রহণ ছিল। সে সময়ে এসব হামলার ঘটনা ঘটে। আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের বাড়ি ভাঙচুর করার পর আগুন দেয়া হয়। হামলা চালানো হয় আখাউড়া পৌরসভাতেও। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর, লুটপাট করা হয় প্রতিটি অফিস কক্ষ। এছাড়া আখাউড়া উত্তর ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগ নেতা শাহাবুদ্দিন বেগ শাপলুর বাড়িতে হামলা হয়েছে। 

জেলা সদরে হামলা হয়েছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টুর হালদারপাড়ার বাসাতে ও সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন শোভনের কাজীপাড়ার বাসায়।

সদর মডেল থানা, নবীনগর থানায় হামলা হয়েছে। এদিকে জেলার বিভিন্নস্থানে ঢোলবাজনাসহ মিছিল বের করা হয় হাসিনা সরকারের পদত্যাগে। যা চলে রাত পর্যন্ত। 

জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি জানতে পুলিশ সুপার শাখাওয়াত হোসেনের মোবাইল নম্বরে একাধিকবার ফোন করে সাড়া পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়