শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২৪, ০৬:৫১ বিকাল
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেখ হাসিনার পদত্যাগে কুষ্টিয়ায় বিজয় মিছিল ও মিষ্টি বিতরণ

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: [২] বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের এক দফা দাবিতে ছাত্র-জনতার তোপের মুখে পড়ে শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছেড়েছেন। এতে খুশিতে কুষ্টিয়ায় বিজয় মিছিল করছে সাধারণ জনগণ।

[৩] এর আগে মজমপুর গেট, চার রাস্তা, পাঁচ রাস্তা মোড়, এনএস রোড এলাকায় সাধারণ মানুষ ও আন্দোলনকারীদের মধ্যে মিষ্টি বিতরণ করেতে দেখা যায়। 

[৪] সোমবার (৫ আগস্ট) বিকেল ৫টার দিকে শহরের বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে বের হয় হাজার হাজার জনতা। এরপর শহরের পাঁচ রাস্তার মোড়ে একত্রিত হয়ে বিজয় মিছিল ও উল্লাস করে সাধারণ জনতা ও আন্দোলনকারীরা।

[৫] বিজয় মিছিল থেকে শেখ হাসিনার পালানো নিয়ে বিভিন্ন স্লোগান দিয়ে মুখর করে তোলে পরিবেশ। আনন্দ উল্লাসে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছে সর্বস্তরের জনগণ। 

[৬] বিজয় মিছিল থেকে শহরের আওয়ামী লীগের সকল ব্যানার ফেস্টুন ভাঙচুর করা হয়। শহরের এন এস রোড এলাকায় আওয়ামী লীগের ব্যানার ফেস্টুনে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। পুরো শহর জুড়ে মোটরসাইকেল মহড়া দিচ্ছে সাধারণ জনগণসহ, সরকারবিরোধী বিভিন্ন দলের নেতাকর্মীরা।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়