শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২৪, ১২:৪৮ রাত
আপডেট : ১১ অক্টোবর, ২০২৪, ০৫:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফের বাড়িতে হামলা

সাদেক আলী: [২] কুষ্টিয়া-৩ (সদর) আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফের কুষ্টিয়া শহরের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে আন্দোলনকারীরা। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ হামলা ঘটে বলে জানিয়েছেন পুলিশ সুপার এসপি মুহাম্মদ আলমগীর হোসেন।

[৩] পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার বেলা ১১টা থেকে আন্দোলনকারী কয়েক হাজার ছাত্র-জনতা শহর দখলে নেয়। এসময় শহরে আওয়ামী লীগের কোনো নেতাকর্মীকে দেখা যায়নি। দিনব্যাপী পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের দফায় দফায় শহরের বিভিন্ন এলাকায় সংঘর্ষ ঘটে। 

[৪] মাহবুবউল আলম হানিফের বাড়ির স্টাফ আবদুল হান্নান বলেন, সাড়ে ৬টার দিকে তিনি বাড়ির ভেতর ছিলেন। লোহার ফটক তালা লাগানো ছিল। হঠাৎ করে ১৫০ থেকে ২৫০ মানুষ এসে তিনতলা বাড়ি লক্ষ্য করে ইট পাটকেল ছুড়তে থাকে। তিনি দৌড়ে তিন তলার ছাদে চলে যান। এসময় ইটের আঘাতও পান তিনি। এক পর্যায়ে হামলাকারীরা লোহার দরজা ধাক্কাতে ধাক্কাতে খুলে ফেলে। এসময় ১৫ থেকে ২৫ বছর বয়সী কিশোর তরুণেরা পুরো বাড়ির গ্লাস, নিচতলার জানালা দরজা ভাঙচুর করে। বাড়ির পেছনের দিকে রান্না করে ব্যাপক ভাঙচুর করে। গ্যারেজে থাকা একটি মোটর সাইকেল ভাঙচুর করে।

[৫] তিনি বলেন, বাড়ির সামনে থাকা নেতাকর্মীদের বসার টিনশেডে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। চেয়ার টেবিল ফুলের টব ও অ্যাকুরিয়াম ভাংচুর করে। এভাবে দশ মিনিট ভাংচুর করে তারা দ্রুত চলে যায়। পুরো সময়ের মধ্যে পুলিশ, বিজিবি বা আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সদস্য আসেনি বলে তিনি দাবি করেন। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়