শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২৪, ১০:৪১ রাত
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খুলনা সিটি মেয়রের বাড়ির সামনে আন্দোলনকারী-পুলিশ সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৩৫

জাফর ইকবাল, খুলনা: [২] সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেকের বাসভবনে হামলাকে কেন্দ্র করে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। 

[৩] রবিবার (৪ আগস্ট) সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত প্রায় ঘণ্টা ব্যাপী এ সংঘর্ষ চলে।

[৪] এ সময় উভয়পক্ষের ৩৫ জন আহত হয়। আহত ২৫ আন্দোনকারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে অনেকেই গুলিবিদ্ধ। আহত পুলিশ সদস্যরা জেলা পুলিশ হাসপাতাল চিকিৎসা নিচ্ছে।

[৫] এর আগে বিকাল সাড়ে ৩টায় মেয়রের বাড়িতে আরেক দফা হামলা চালায় আন্দোলনকারীরা। ওই সময় বাড়ির সামনে একটি মোটর সাইকেল ও চেয়ার ভাংচুর করে। সম্পাদনা: কামরুজ্জামান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়