শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২৪, ০৮:৩৫ রাত
আপডেট : ১৩ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণপাড়ায় গৃহবধূর আত্মহত্যা অভিযোগ

ফারুক আহাম্মদ, ব্রাহ্মণপাড়াঃ [২] কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গলায় ওড়না পেঁচিয়ে রিয়া আক্তার নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। রোববার (৪ আগস্ট ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের সাহেবাবাদ দক্ষিণ-পূর্ব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ রিয়া আক্তার ওই এলাকার সিঙ্গাপুর প্রবাসী রিমন মিয়ার স্ত্রী। 

[৩] স্থানীয় সূত্র জানায়, পার্শ্ববর্তী বুড়িচং উপজেলার খাড়াতাইয়া গাজীপুর এলাকার মো. মাসুদ ভূইয়ার একমাত্র মেয়ে রিয়া আক্তারের সঙ্গে উপজেলার সাহেবাবাদ দক্ষিণ-পূর্ব পাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে রিমন মিয়ার গত তিন বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। এই দম্পতির সাদমান নামে ১১ মাস বয়েসী একটি ছেলে রয়েছে। 

[৪] ঘটনার দিন রোববার দুপুরে প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা হয় রিয়ার। পরে প্রবাসী স্বামী রিমন মিয়া আবারও কয়েকবার কল দিয়েও রিয়ার সাড়া না পেয়ে ঘরের অন্য সদস্যদের কল দেন। এ সময় ঘরের অন্য সদস্যরা রিয়ার শোবার ঘরের দরজাজানালা বন্ধ দেখে তাকে ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে রিয়াকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এ সময় তারা থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। 

[৫] এ ব্যপারে নিহতের স্বামী রিমন মিয়ার চাচা সাবেক ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দিন বলেন, পারিবারিকভাবে কোন অশান্তির কথা শুনিনি। আত্মহত্যার কিছুসময় আগেও রিয়া তার স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলেছে। কেন সে এভাবে আত্মহত্যা করেছে বুঝতে পারছি না। 

[৬] এ ব্যাপারে নিহতের মা নাজমা বেগম বলেন, আমার মেয়ে রিয়া আমাদের ফোন করে বলেছে তাড়াতাড়ি তার শ্বশুর বাড়ি আসতে। আমরা রওনা হতে ২০ থেকে ২৫ মিনিট সময় লেগেছে। এরইমধ্যে মেয়ের শ্বশুর বাড়ি থেকে ফোন এসেছে রিয়া আত্মহত্যা করেছে। আমার মেয়ে এর আগে অনেকবার বলেছে স্বামীর সংসারে সে সুখে নেই। আমরা তাকে সান্ত্বনা দিতাম। এখন আর আমরা কাকে সান্ত্বনা দেব? 

[৭] এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানার উপপরিদর্শক এসআই রবিউল আওয়াল তালুকদার বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থা থেকে উদ্ধার করি। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়