শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২৪, ০৪:১০ দুপুর
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুর্গাপুরে আওয়ামী লীগের নৈরাজ্যে বিরোধী বিক্ষোভ মিছিল

ধনেশ পত্রনবীশ, দুর্গাপুর (নেত্রকোনা): [২] সারাদেশে শিক্ষার্থীদের ব্যানারে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নেত্রকোনার দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগ এবং তার অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  হয়েছে। রবিবার দুপুরে পৌর শহরের  দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবার ওই স্থানে গিয়ে শেষ হয়।

[৩] বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, উপজেলা আওয়ামী সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফিক, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আব্দুস ছালাম, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, সাবেক মেয়র শ. ম জয়নাল আবেদীন, যুবলীগ সভাপতি আব্দুল হান্নান সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মহিলা লীগ সহ তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

[৪] কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং বলেন, ছাত্রদের যৌক্তিক দাবির প্রতি আওয়ামী লীগ শুরু থেকেই একাত্মতা পোষণ করেছে। প্রধানমন্ত্রী সব দাবি মেনে নেওয়ার ঘোষণা দেওয়ার পর কেন আন্দোলন হচ্ছে। কারা এর ইন্ধনদাতা আমরা বুঝতে পেরেছি। বাংলাদেশ আওয়ামী লীগ এখন আর ঘরে বসে থাকবে না। বিএনপি-জামায়াত তাদেরকে ঢাল বানিয়ে দেশ বিরোধী ষড়যন্ত্র করছে বলে তিনি জানান। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়