শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২৪, ০৪:০১ দুপুর
আপডেট : ০৬ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থী ও গ্রামবাসীর সাথে ছাত্রলীগের সংঘর্ষে রণক্ষেত্র

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: [২] ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থী ও গ্রামবাসীর সাথে ছাত্রলীগের দফায় দফায় সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয়েছে। রোববার (৪ আগস্ট) বেলা ১১টা থেকে শহরতলীর বিরাসার মোড়ে এই সংঘর্ষ শুরু হয়। এতে পুলিশ সহ অন্তত ২৫জন হয়েছে। 

[৩] এছাড়াও শহরের টিএ রোডে ছাত্রদল-যুবদলের নেতাকর্মীদের সাথে আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। অপরদিকে, ঢাকা-সিলেট মহাসড়কের খাঁটিহাতা বিশ্বরোড মোড়ে শিক্ষার্থীরা জমায়েত হয়ে বিক্ষোভ করছে।

[৪] প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কুমিল্লা-সিলেট মহাসড়কের বিরাসার মোড়ে আন্দোলনরত শিক্ষার্থীরা জমায়েত হয়। তাদের সমর্থন জানিয়ে বিরাসার সহ কয়েকটি গ্রামের লোকজন অংশগ্রহণ করে। এই খবর পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা অন্তত ৩০/৪০টি মোটরসাইকেল যোগে সেখানে যায়। ছাত্রলীগ বিরাসার গেলে শিক্ষার্থী ও জনতা তাদের ধাওয়া করে। এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। বিক্ষুব্ধরা ছাত্রলীগের ১৫টি মোটরসাইকেল আগুন জ্বালিয়ে দেয়। 

[৫] পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে ত্রিমুখী সংঘর্ষে রণক্ষেত্র পরিণত হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। এই সংঘর্ষে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন সহ অন্তত ২৫জন আহত হয়েছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ চলছিল। শিক্ষার্থীরা খয়াসার মোদক বাড়ি মোড়ে অবস্থা নিয়ে টায়ারে আগুন জালিয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়