শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আপডেট : ১৩ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নীলফামারীতে ধাওয়া পাল্টা ধাওয়া, এমপির বাড়ি ভাংচুর- আহত অর্ধশতাধিক

স্বপ্না আক্তার, নীলফামারী: [২] নীলফামারীতে বৈষম্য বিরোধী ছাত্রদের অসহযোগ আন্দোলনের গণমিছিলকে ছত্রভঙ্গ করতে পুলিশ, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বাঁধায় শুরু হয় ধাওয়া পাল্টা-ধাওয়া। 

[৩] পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে গেলে পুলিশ টিয়ারসেল, সাউন্ড গ্রেনেট, রাবার বুলেটসহ গুলি ছুড়ে। এতে ছাত্র,সাংবাদিক, পথচারী,রিক্সাচালকসহ গুলিবিদ্ধ হয় ১০ জন এবং গুরুতর আহত হয় প্রায় অর্ধশতাধিক। 

[৪] আজ রবিবার সকালে জেলা শহরের চৌরঙ্গীমোড় এবং পুলিশ সুপার কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে আহতদের নীলফামারী জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য ভতি করানো হয়। পরে আন্দোলনকারীরা জেলা আওয়ামীলীগ কার্যালয়, নীলফামারী-২ আসনের এমপি আসাদ্জ্জুামান নূরের বাড়িও ভাংচুর করে। 

[৫] অপরদিকে জেলার জলঢাকায় বৈষম্য বিরোধী ছাত্রদের সাথে সংঘর্ষে গুরুতর আহত হয় ৫জন ছাত্রলীগের নেতা-কর্মী। তাদের চিকিৎসার জন্য পাঠানো হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। পুরো জেলা এখন বৈষম্য বিরোধী ছাত্রদের দখলে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়