শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৩ আগস্ট, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল করল সাধারণ শিক্ষার্থীরা

মো: সোহেল, পটুয়াখালী: [২] পুলিশ, সেনাবাহিনী ও  প্রশাসনের বাঁধা উপেক্ষা করে ঝাউবন এলাকা থেকে বিক্ষোভ মিছিল শুরু করে চৌরাস্তা মহাসড়কের অবস্থান করে শিক্ষার্থীরা। এক দফা  দাবিতে ৩ আগস্ট  শনিবার বিকেলে আন্দোলনে নামে তারা। 
 
[৩] বেলা সাড়ে ৩টা থেকে ঝাউবন এলাকায়  জড়ো হতে থাকে শিক্ষার্থীরা। কিন্তু প্রশাসনের বাঁধা উপেক্ষা করে আন্দোলনকারীরা রাস্তায় নামে। এসময়  শত শত শিক্ষার্থী মিছিল নিয়ে চৌরাস্তা হয়ে শহীদ মিনারে এসে মোমবাতি প্রজ্জ্বলিত করে এবং প্রশাসনের বিরুদ্ধে মুর্হুমুহু স্লোগান দিতে থাকে৷ তাদের হাতে কোটা বিরোধী নানা প্লাকার্ড ও ব্যানার দেখা যায় এসময়। 

[৪] এ ব্যাপারে বৈষম্যমূলক কোটা বিরোধী সাধারন শিক্ষার্থী সবুজ জানান, আমাদের যৌক্তিক দাবি আদায়ে শত বাঁধা উপেক্ষা করে হলেও আমরা মাঠে থাকবো। যতদিন পর্যন্ত সরকার আমাদের দাবি মেনে না নেবে ততদিন পর্যন্ত আন্দোলন চলবে। আমরা এই সরকারের পদত্যাগ দাবি জানাই। 
এক অভিভাবক জানান, শিক্ষার্থীদের দাবি যৌক্তিক। দ্রুত সময়ের মধ্যে একটা সমাধান দরকার। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়