শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৩ আগস্ট, ২০২৪, ০৮:৩৫ রাত
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে গার্মেন্টস শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

প্রতীকী ছবি

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] শহরের হাজীগঞ্জ এলাকায় শিপন মিয়া নামে এক গার্মেন্টস শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

[৩] শনিবার (৩ আগস্ট) দুপুরে হাজীগঞ্জ কেল্লার ভেতর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে রাতে মোবাইল ফোনে কল পেয়ে বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি। দুপুরে স্থানীয়রা মরদেহ দেখে পরিবারকে জানালে তারা পুলিশে খবর দেয়।  

[৪] নিহত শিপন মিয়া বন্দর উপজেলার অলিম্পিয়া এলাকার আব্দুল হানিফ মিয়ার ছেলে।

[৫] সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল রহিম জানান, ধারণা করা হচ্ছে বন্ধুদের সঙ্গে মাদক ব্যবসার দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে। ওই যুবক মাদক সেবন ও বিক্রি করতো। মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়