শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৩ আগস্ট, ২০২৪, ০৪:৪৬ দুপুর
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শিক্ষার্থী ও জনসাধারণ হত্যার বিচারের দাবিতে খুলনায় শিক্ষকদের মৌন মিছিল

জাফর ইকবাল, খুলনা: [২] শিক্ষার্থীসহ নিরপরাধ জনসাধারণ হত্যা ও নিপীড়নের প্রতিবাদ এবং বিচারের দাবিতে খুলনায় মানববন্ধন ও মৌন মিছিল করেছে নর্দান ইউনিভার্সিটির সাধারণ শিক্ষকরা। শনিবার দুপুরে নগরীর শিববাড়ি মোড়ে খুলনার সাধারণ শিক্ষকবৃন্দের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

[৩] মানববন্ধন শেষে শিক্ষকরা মৌন মিছিল করেন। মিছিলটি নগরীর শিববাড়ি মোড় থেকে মোল্লা বাড়ির মোড় ঘুরে ফের শিববাড়ি এসে শেষ করে।

[৪] শিক্ষকরা বলেন, সারাদেশে ছাত্র আন্দোলনে অনেক শিক্ষার্থী আহত, অনেক শিক্ষার্থী নিহত হয়েছে। অনেক শিক্ষার্থীর আজ পঙ্গুর মতো হয়েছে। আমরা এ ঘটনার প্রতিবাদ জানাই।

[৫] শিক্ষকরা আরও বলেন, আমার টাকায় কেনা বুলেট দিয়ে কেন আমাদের গায়ে ছুড়বে। আমাদের শিক্ষার্থীদের দিকে যেন আর একটিও গুলি ছোড়া না হয়। এই হত্যাকান্ডগুলোর বিচার চাই। আমরা শিক্ষকরা শিক্ষার্থীদের পাশে আছি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়