শিরোনাম
◈ শেখ হাসিনাকে ফেরাতে এখনও পররাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন আসেনি ◈ মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ, বিক্ষোভ মিছিল কর্মসূচি করেছেন সাধারণ শিক্ষার্থীরা (ভিডিও) ◈ সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান গ্রেফতার ◈ হরিণ শিকারের কারণেই বিষ্ণোই হয়ে উঠেছেন সালমান খানের প্রধান শত্রু ◈ বিএনপির নীতিনির্ধারকরা আওয়ামী লীগ নিষিদ্ধ প্রশ্নে দ্বিধাবিভক্ত (ভিডিও) ◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও)

প্রকাশিত : ০৩ আগস্ট, ২০২৪, ০৪:০৪ দুপুর
আপডেট : ০৭ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে ৮ মামলায় বিএনপি- জামায়াতের ১২১ জন গ্রেপ্তার

মনজুরুল ইসলাম, নাটোর: [২] কোটা আন্দোলন নিয়ে নাশকতা, সহিংসতা ও সংঘর্ষের অভিযোগে নাটোরে ৮ মামলায় শিক্ষার্থীসহ বিএনপি, জামায়াত- শিবিরের ১২১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৩ জুলাই) সকালে নাটোরের পুলিশ সুপার বিষয়টি নিশ্চিত করেছেন।

[৩] পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, নাটোর জেলার ৮ মামলায় গত ১৮ জুলাই থেকে ৩ আগষ্ট পর্যন্ত শিক্ষার্থীসহ বিএনপি, জামায়াত- শিবিরের ১২১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

[৪] গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা ছাত্র শিবিরের সাবেক সভাপতি মীর সাজেদুল ইসলাম, জেলা শ্রমিক দলের প্রচার সম্পাদক রফিকুল ইসলাম রফিক, লালপুর উপজেলা ছাত্রদলের সভাপতি হাসান আলী, উপজেলার কদিমচিলান ইউনিয়ন জামায়াতের আমীর সাহাবুল ইসলাম রয়েছেন। কোটা আন্দোলন নিয়ে নাশকতা, সহিংসতা ও সংঘর্ষের অভিযোগে তাদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়