শিরোনাম
◈ আমি আওয়ামী লীগের কেউ হয়ে থাকলে আমাকে গ্রেপ্তার করুন : ইলিয়াস কাঞ্চন (ভিডিও) ◈ কালো মুখোশ পরে ঢাবিতে ছাত্রলীগের ঝটিকা মিছিলের ভিডিও ভাইরাল (ভিডিও) ◈ সাংবিধানিক সংকট যেন না হয়, সতর্ক থাকতে বললো বিএনপি ◈ 'আসামী পক্ষের কিসের ব্রিফিং', ব্যারিস্টার সুমনের আইনজীবীর মাথায় আঘাত (ভিডিও) ◈ রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি : প্রধান উপদেষ্টার প্রেস সচিব ◈ বাংলাদেশে দ্রুত নির্বাচন দেওয়ার ওপর জোর যুক্তরাষ্ট্রের ◈ তারেক রহমানের বিরুদ্ধে চাঁদাবাজির ৪ মামলা হাইকোর্টে বাতিল ◈ আওয়ামী লীগ সরকার পতনের পর ভারত থেকে পণ্য আমদানি কতটা কমেছে? ◈ বঙ্গভবনের আজকের পরিস্থিতি বিষয়ে যা জানা গেল ◈ বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে আফগানিস্তানের দল ঘোষণা

প্রকাশিত : ০২ আগস্ট, ২০২৪, ১২:৫৩ দুপুর
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মোহাম্মদ ইউসুফ মিয়া, রাজবাড়ী: [২] রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে আলীপুর ইউনিয়নের টিটিসি সামনে যাত্রীবাহী বাস ও সিমেন্টবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও আহত ৭ জন।

[৩] শুক্রবার (২ আগস্ট) সকালে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের আলীপুর ইউনিয়নের টিটিসি ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

[৪] স্থানীয় সূত্রে জানা গেছে, কুষ্টিয়া থেকে ফরিদপুরগামী লোকালবাস আমানত শাহ রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের আহলাদিপুর টিটিসি ভবনের সামনে দিয়ে বাসটি ফরিদপুরে যাওয়ায় চলন্ত অবস্থায়  কুষ্টিয়াগামী সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই ১জন নিহত হয়। আরো আহত হয় ৮ জন। ফায়ার সার্ভিস  আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও ১জন মারা যায়।

[৫] রাজবাড়ী সদর হাসপাতালের সুপারভাইজার আব্দুল্লাহ আল মামুন জানান, আহত ব্যাক্তিকে হাসপাতালে আনার আগে মারা গেছে। আহত অবস্থায় ৬ জনকে হাসপাতালে আনা হলে  চিকিৎসাধীন অবস্থায় আরও ১জন মারা যায়। এবং গুরুতর আহত অবস্থায় ২ জনকে ফরিদপুরের বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ৩ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়