শিরোনাম
◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও) ◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে ◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২৪, ০৪:৫৯ দুপুর
আপডেট : ১৫ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রেমিকাকে না পাওয়ার ক্ষোভে প্রেমিকের আত্মহত্যা  

আরমান কবীর, টাঙ্গাইল: [২] জেলার ভূঞাপুরে প্রেমিকাকে না পাওয়ার ক্ষোভে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মঞ্জুর কাদের (১৮) নামে এক কলেজছাত্র। 

[৩] বৃহস্পতিবার সকালে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। 

[৪] কাদের উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের রাউৎবাড়ী গ্রামের দুলাল মন্ডলের ছেলে, ভূঞাপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

[৫] পারিবারিক সূত্রে জানা যায়, মঞ্জুর কাদেরের সাথে এক বছর আগে সহপাঠী এক মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মেয়েটির অন্য জায়গা থেকে বিয়ে আসায় কাদেরকে বিয়ের জন্য চাপ দেয়। ছেলেটি তার সম্পর্কের কথা বাবা মাকে বলতে সাহস না পাওয়ায় তার বোনকে সব খুলে বলে। এরপর কাদেরের বোন তার ভাইয়ের একটা চাকরি না হওয়া পর্যন্ত ওই মেয়েটাকে ফোনের মাধ্যমে ধৈর্য্য ধরতে বলেন। কিন্তু ওই মেয়েটি বার বার বিয়ে করার চাপ দেয় মঞ্জুর কাদেরকে। সে এসব চাপ সহ্য করতে না পেরে এবং মেয়েটিকে বিয়ে করতে না পেরে বৃহস্পতিবার সকালে ঘরের ধর্নার সাথে গলায় ওড়না ও গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে।

[৬] মঞ্জুর কাদেরের বোন সুমি জানান, গত বুধবার রাতে একই ঘরের এক রুমে আমার বাবা মা ও আরেক রুমে আমার ভাই মঞ্জুর কাদের ঘুমায়। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে বাবা ভ্যানগাড়ি নিয়ে বেড়িয়ে যায় এবং মা ঘুমিয়েই থাকে। এই সুযোগে আমার ভাই সকালে তার রুম থেকে উঠে পাশের খালি রুমে ঢুকে হাত দিয়ে বাহিরে শিকল আটকে দেয়। পরে ঘরের ধর্নার সাথে ওড়না ও গামছা গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে।

[৭] তিনি আরও জানান, আমার ভাইয়ের সাথে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটি বিয়ের জন্য বার বার চাপ দেয় যে, তাকে বিয়ে না করলে অন্য জায়গায় বিয়ে দিয়ে দেবে। এই কথা সহ্য করতে না পেরে সকালে সে আত্মহত্যা করে।

[৮] এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ্ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়। মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

[৯] তিনি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা প্রক্রিয়াধীন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়