শিরোনাম
◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান ◈ সিরিজের প্রথম টেস্টে সোমবার বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২৪, ০৪:২৯ দুপুর
আপডেট : ১৫ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে জামায়াত কার্যালয়ে পুলিশের অভিযান, ১২ ককটেল উদ্ধার

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] ফরিদপুর শহরের চকবাজার এলাকায় জেলা জামায়াতের কার্যালয়ে অভিযান চালিয়েছে ১২টি ককটেল ও নাশকতার আলামত উদ্ধার করেছে পুলিশ।

[৩] বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুর পৌনে ৩টার দিকে শহরের চকবাজারে অবস্থিত জামায়াত কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

[৪] পুলিশ জানায়, অভিযানকালে কার্যালয়ের দুইটি স্থান থেকে ১২টি ককটেল উদ্ধার করা হয়। এ সময় ফরিদপুরসহ সারাদেশে নাশকতা কর্মকাণ্ডের আলামত উদ্ধার করা হয়। এছাড়া বিভিন্ন বইসহ মালামাল জব্দ করা হয়। অভিযানকালে কার্যালয়ে কাউকে পাওয়া যায়নি। 

[৫] এর আগে বুধবার (৩১ জুলাই) রাতে শিবিরের এক কর্মীকে আটক করে পুলিশ। তার দেয়া তথ্যানুসারে আজ জামায়াত কার্যালয়ে অভিযান পরিচালনা করে পুলিশ।

[৬] পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম জানান, বুধবার রাতে তানভীর নামে এক শিবির কর্মীকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ। জিজ্ঞাসাবাদে সে জানায়, জামায়াত কার্যালয়ে ফরিদপুরসহ সারাদেশে নাশকতার পরিকল্পনা করা হচ্ছে। তার দেয়া তথ্যানুসারে বৃহস্পতিবার জামায়াত কার্যালয়ে অভিযান পরিচালনা করা হয়।

[৭] তিনি আরও জানান, অভিযানকালে কার্যালয়ের ভেতর থেকে ৭টি এবং সিঁড়ির কোনা থেকে ৫টি ককটেল উদ্ধার করা হয়। এছাড়া সারাদেশে নাশকতামূলক কর্মকাণ্ডের আলামত উদ্ধার করা হয়। বিভিন্ন বইসহ মালামাল জব্দ করা হয়। এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের করা হবে। এছাড়া জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।’

[৮] অভিযানকালে অতিরিক্ত পুলিশ সুপার ইমদাদ হুসাইন, শৈলেন চাকমা, মো. সালাউদ্দিন (সদর সার্কেল), কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসানুজ্জামানসহ পুলিশের কর্মকর্তা ও গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়