শিরোনাম
◈ ভারতের পর্যটন ভিসা চালু নিয়ে নিয়ে যে তথ্য দিলেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা  ◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও) ◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২৪, ০৪:২৯ দুপুর
আপডেট : ১৫ অক্টোবর, ২০২৪, ০২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে জামায়াত কার্যালয়ে পুলিশের অভিযান, ১২ ককটেল উদ্ধার

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] ফরিদপুর শহরের চকবাজার এলাকায় জেলা জামায়াতের কার্যালয়ে অভিযান চালিয়েছে ১২টি ককটেল ও নাশকতার আলামত উদ্ধার করেছে পুলিশ।

[৩] বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুর পৌনে ৩টার দিকে শহরের চকবাজারে অবস্থিত জামায়াত কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

[৪] পুলিশ জানায়, অভিযানকালে কার্যালয়ের দুইটি স্থান থেকে ১২টি ককটেল উদ্ধার করা হয়। এ সময় ফরিদপুরসহ সারাদেশে নাশকতা কর্মকাণ্ডের আলামত উদ্ধার করা হয়। এছাড়া বিভিন্ন বইসহ মালামাল জব্দ করা হয়। অভিযানকালে কার্যালয়ে কাউকে পাওয়া যায়নি। 

[৫] এর আগে বুধবার (৩১ জুলাই) রাতে শিবিরের এক কর্মীকে আটক করে পুলিশ। তার দেয়া তথ্যানুসারে আজ জামায়াত কার্যালয়ে অভিযান পরিচালনা করে পুলিশ।

[৬] পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম জানান, বুধবার রাতে তানভীর নামে এক শিবির কর্মীকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ। জিজ্ঞাসাবাদে সে জানায়, জামায়াত কার্যালয়ে ফরিদপুরসহ সারাদেশে নাশকতার পরিকল্পনা করা হচ্ছে। তার দেয়া তথ্যানুসারে বৃহস্পতিবার জামায়াত কার্যালয়ে অভিযান পরিচালনা করা হয়।

[৭] তিনি আরও জানান, অভিযানকালে কার্যালয়ের ভেতর থেকে ৭টি এবং সিঁড়ির কোনা থেকে ৫টি ককটেল উদ্ধার করা হয়। এছাড়া সারাদেশে নাশকতামূলক কর্মকাণ্ডের আলামত উদ্ধার করা হয়। বিভিন্ন বইসহ মালামাল জব্দ করা হয়। এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের করা হবে। এছাড়া জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।’

[৮] অভিযানকালে অতিরিক্ত পুলিশ সুপার ইমদাদ হুসাইন, শৈলেন চাকমা, মো. সালাউদ্দিন (সদর সার্কেল), কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসানুজ্জামানসহ পুলিশের কর্মকর্তা ও গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়