শিরোনাম
◈ ভারতের পর্যটন ভিসা চালু নিয়ে নিয়ে যে তথ্য দিলেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা  ◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও) ◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২৪, ০৩:৫১ দুপুর
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুয়াকাটা সৈকতে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

জাকারিয়া জাহিদ, কুয়াকাটা: [২] পটুয়াখালীর কুয়াকাটা সৈকতের ঝাউবন এলাকা থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ।

[৩] বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে স্থানীয়রা কুয়াকাটা জিড়ো পয়েন্ট থেকে পূর্বদিকে ঝাউবন এলাকায় অজ্ঞাত মরদেহ দেখতে পেয়ে নৌপুলিশকে খবর দিলে তারা গিয়ে মরদেহ উদ্ধার করে। 

[৪] নৌপুলিশ পরিদর্শক (নিঃ) মো. দেলোয়ার হোসেন বলেন, খবর পাওয়া মাত্র ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে মরদেহের পরিচয় উদঘাটনের চেষ্টা করি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে জেলে হতে পারে। তবে বেশ কয়েকদিন আগে মৃত্যু হয়েছে, একারণে শরীরের চামড়া খসে গিয়েছে। 

[৫] মহিপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন তালুকদার জানান, এখনি পরিচয় নিশ্চিত করা যায় নি। কুয়াকাটা নৌপুলিশ বাদী হয়ে মহিপুর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়