শিরোনাম
◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান ◈ সিরিজের প্রথম টেস্টে সোমবার বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২৪, ০৩:৫১ দুপুর
আপডেট : ২০ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুয়াকাটা সৈকতে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

জাকারিয়া জাহিদ, কুয়াকাটা: [২] পটুয়াখালীর কুয়াকাটা সৈকতের ঝাউবন এলাকা থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ।

[৩] বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে স্থানীয়রা কুয়াকাটা জিড়ো পয়েন্ট থেকে পূর্বদিকে ঝাউবন এলাকায় অজ্ঞাত মরদেহ দেখতে পেয়ে নৌপুলিশকে খবর দিলে তারা গিয়ে মরদেহ উদ্ধার করে। 

[৪] নৌপুলিশ পরিদর্শক (নিঃ) মো. দেলোয়ার হোসেন বলেন, খবর পাওয়া মাত্র ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে মরদেহের পরিচয় উদঘাটনের চেষ্টা করি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে জেলে হতে পারে। তবে বেশ কয়েকদিন আগে মৃত্যু হয়েছে, একারণে শরীরের চামড়া খসে গিয়েছে। 

[৫] মহিপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন তালুকদার জানান, এখনি পরিচয় নিশ্চিত করা যায় নি। কুয়াকাটা নৌপুলিশ বাদী হয়ে মহিপুর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়