শিরোনাম
◈ বেনাপোলে জোড়া খুনে ৪ ভাইসহ পাঁচজনের যাবজ্জীবন ◈ শেখ হাসিনা আর রাজনীতি করার জন্য দেশে ফিরতে পারবে না: উপদেষ্টা নাহিদ ইসলাম ◈ ‘ষড়যন্ত্র এখনও শেষ হয় নাই, ভোটের কোনো নিশানা কিন্তু দেখি না’ (ভিডিও) ◈ ঘূর্ণিঝড় ‘ডানা’ সম্ভাব্য যেসব উপকূলে আঘাত হানতে পারে ◈ বিক্ষোভের মুখে পদত্যাগের ঘোষণা ঢাকা শিক্ষা বোর্ড চেয়ারম্যানের (ভিডিও) ◈ আওয়ামী লীগের আধিপত্য রক্ষার চেষ্টা, দাঁড়াতে দিচ্ছে না বিএনপি  ◈ জাতীয় ক্রিকেট, খুলনার সৌম্য ও বিজয় বর্থ, মেহেরবের ৬ উইকেটে রাজশাহীর বড় লিড ◈ কানাডা-ভারত কূটনৈতিক সম্পর্কে ফাটল, ফের উত্তেজনা ◈ বাফুফে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রুহুল আমিন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিনিয়র সহ সভাপতি ইমরুল হাসান ◈ সিরিজের প্রথম টেস্টে সোমবার বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মুখোমুখি

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২৪, ০৩:৩৬ দুপুর
আপডেট : ২১ অক্টোবর, ২০২৪, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মানিকগঞ্জে ধর্ষণ মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

জাহিদুল হক, মানিকগঞ্জ: [২] মানিকগঞ্জে ধর্ষণ মামলায় মোঃ মোজাম্মেল (৪০) নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ আগস্ট) বেলা আড়াইটার দিকে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিল হোসেন এই বিষয়টি নিশ্চিত করেছেন।  

[৩] মোঃ মোজাম্মেল সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়ন পরিষদের ৮নং ওয়াডের মেম্বার। গতকাল বুধবার (৩১ জুলাই) দিবাগত রাতে ইউপি সদস্যকে পুলিশের হাতে ধরিয়ে দেয় গ্রামবাসি।

[৪] পুলিশ ও স্থানীয়রা জানান, বিধবা এক নারীর সাথে মোজাম্মেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাকে বিয়ের প্রলোভন দিয়ে বেশ কয়েক বার শারীরিক সম্পর্ক করে এই ইউপি সদস্য। এই বিষয়টি গ্রামে বাসীর কাছে ছড়িয়ে যায়। গতকাল রাতে ওই নারীর ঘরে মোজাম্মেলের উপস্থিতি টের পেয়ে, তাকে আটক করে জরুরি সেবা ৯৯৯ ফোন করে গ্রামবাসী। পরে থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

[৫] সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিল হোসেন বলেন, নির্যাতনের শিকার ওই নারী বাদি হয়ে সদর থানায় একটি ধর্ষণ মামলা করেন। এই মামলায় ইউপি সদস্য মোঃ মোজাম্মেলকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়