শিরোনাম
◈ ভারতের পর্যটন ভিসা চালু নিয়ে নিয়ে যে তথ্য দিলেন ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা  ◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও) ◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২৪, ০৩:৩৬ দুপুর
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মানিকগঞ্জে ধর্ষণ মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

জাহিদুল হক, মানিকগঞ্জ: [২] মানিকগঞ্জে ধর্ষণ মামলায় মোঃ মোজাম্মেল (৪০) নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ আগস্ট) বেলা আড়াইটার দিকে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিল হোসেন এই বিষয়টি নিশ্চিত করেছেন।  

[৩] মোঃ মোজাম্মেল সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়ন পরিষদের ৮নং ওয়াডের মেম্বার। গতকাল বুধবার (৩১ জুলাই) দিবাগত রাতে ইউপি সদস্যকে পুলিশের হাতে ধরিয়ে দেয় গ্রামবাসি।

[৪] পুলিশ ও স্থানীয়রা জানান, বিধবা এক নারীর সাথে মোজাম্মেলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাকে বিয়ের প্রলোভন দিয়ে বেশ কয়েক বার শারীরিক সম্পর্ক করে এই ইউপি সদস্য। এই বিষয়টি গ্রামে বাসীর কাছে ছড়িয়ে যায়। গতকাল রাতে ওই নারীর ঘরে মোজাম্মেলের উপস্থিতি টের পেয়ে, তাকে আটক করে জরুরি সেবা ৯৯৯ ফোন করে গ্রামবাসী। পরে থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

[৫] সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিল হোসেন বলেন, নির্যাতনের শিকার ওই নারী বাদি হয়ে সদর থানায় একটি ধর্ষণ মামলা করেন। এই মামলায় ইউপি সদস্য মোঃ মোজাম্মেলকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়