শিরোনাম
◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে ◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা ◈ মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান ◈ বিমানকর্মীর সঙ্গে যে কাণ্ড করলেন সাইফ ! ◈ পিআর নির্বাচন পদ্ধতি কী? প্রচলিত ব্যবস্থার সঙ্গে পার্থক্য কোথায় ◈ হামাস প্রধান সিনওয়ার সুড়ঙ্গ পথে কীভাবে চলাচল করতেন (ভিডিও) ◈ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা টেস্ট ক্রিকেট দেখা যাবে সর্বনিম্ম ১০০ টাকায় ◈ বিকালে নারী সাফ ফুটবলে বাংলাদেশ-পাকিস্তান মুখোমুখি ◈ অনেক লড়াই করে জিতলো রিয়াল মাদ্রিদ ◈ ১১ মিনিটের মধ্যে মেসির হ্যাটট্রিক, ইংল্যান্ড রেভ্যুলেশনকে ৬-২ গোলে হারালো মিয়ামি 

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২৪, ০৪:১৮ দুপুর
আপডেট : ০৬ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোপালগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও মৎস্য অবমুক্ত

সাবেত আহমেদ, গোপালগঞ্জ: [২] নানা আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত হয়েছে। ‘ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এ প্রতিপাদ্যে জাতীয় মৎস্য সপ্তাহ শুরু হয়। 

[৩] বুধবার সকালে শহরতলীর নবীনবাগের হেলিপ্যাড এলাকায় উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. আজহারুল ইসলাম। পরে সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। 

[৪] র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে মৎস্য প্রশিক্ষণ কেন্দ্রের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

[৫] জেলা মৎস্য কর্মকর্তা বিজন কুমার নন্দীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. আজহারুল ইসলাম। 

[৬] বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মাহাবুব আলী খান, মৎস্য ও ডিপ্লোমা ইনিস্টিউটের অধ্যক্ষ মো. সাজদুর রহমান, দেশীয় প্রজাতির মাছ ও শামুক প্রকল্পের প্রকল্প পরিচালক মো. খালিদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুল কবীর, বীরমুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য শেখ রুহুল আমিন, কৃষকলীগের সভাপতি লুতফর রহমান গনজর প্রমুখ। 

[৭] পরে তিন সফল মৎস্যচাষীকে ক্রেস্ট প্রদান করেন অতিথিবৃন্দ। এসময় শতাধিক মৎস্যচাষী এবং জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়