শিরোনাম
◈ ড. ইউনূসের মেডিকেল টিম নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ ◈ হাসিনার পদত্যাগ: সুপ্রিম কোর্টের স্পেশাল রেফারেন্সে যা ছিলো ◈ সৌদি আরব বৈদ্যুতিক জেট পরিষেবা চালু করছে হজ যাত্রীদের জন্য  ◈ সমন্বয়কদের আশ্বাসে বঙ্গভবন এলাকা ছাড়ছেন আন্দোলনকারীরা, নিরাপত্তা জোরদার ◈ ‘ডেঞ্জার অ্যালার্ট’, ঘূর্ণিঝড় ডানা ধেয়ে আসছে! ◈ বঙ্গভবনের সামনে পুলিশের ওপর চড়াও হল বিক্ষোভকারীরা, অস্ত্র ফেলে চলে যায় পুলিশ (ভিডিও) ◈ ভারতে একদিনে ৫৪ বাংলাদেশিকে গ্রেপ্তার ◈ মালয়েশিয়ায় ন্যানো স্যাটেলাইট আবিষ্কার করলেন বাংলাদেশি গবেষক তারিকুল ◈ প্রধান বিচারপতির সঙ্গে আইন ও তথ্য উপদেষ্টার বৈঠক ◈ অনলাইনে রিটার্ন দাখিল বাধ্যতামূলক করা হলো যাদের জন্য 

প্রকাশিত : ৩০ জুলাই, ২০২৪, ০৭:৪২ বিকাল
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সহিংসতা পরিহার করে শান্তি ও উন্নয়ন নিশ্চিতে এগিয়ে আসতে হবে: মসিক মেয়র

আব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহ: [২] এ মন্তব্য করে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু আরও বলেন, সমাধানকৃত বিষয়ে একটি গোষ্ঠী সারা দেশে নাশকতা চালিয়ে যাচ্ছে। এ নাশকতায় সাধারণ ছাত্ররা জড়িত ছিল না। নাগরিক হিসেবে আমাদের সবাইকে ভূমিকা রাখতে হবে। আমাদের সন্তানদের বোঝাতে হবে যেন তারা গুজবে প্ররোচিত না হয়।
 
[৩] কোটা বিরোধী আন্দোলনের নামে সংগঠিত সহিংসতা, নাশকতা, অগ্নিসংযোগ লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডে হতাহতের ঘটনায় নিহতদের স্মরণে মঙ্গলবার দুপুরে  ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

[৪] এসময় মেয়র সহিংসতা, নাশকতায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

[৫] মিলাদ ও দোয়া পরিচালনা করেন হাফেজ মো. এমদাদুল হক। দোয়া মাহফিলে মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মিঞা, সাধারণ ও সংরক্ষিত আসনের কাউন্সিলগণ ও মসিকের  কর্মকর্তা-কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়