শিরোনাম
◈ দিনেদুপুরে প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে রাজধানীতে ১১ লাখ টাকা ছিনতাই (ভিডিও) ◈ পাচারের অর্থ ফেরাতে সরকার কাজ শুরু করেছে: অর্থ উপদেষ্টা ◈ শিক্ষা বোর্ড ঘেরাও: শিক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ (ভিডিও) ◈ বিদ্যুৎ ও গ্যাসের দাম এখন থেকে সরকার নির্ধারণ করবে না : উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির ◈ সাকিবকে ফেরানোর দাবিতে বিক্ষোভ করতে এসে মার খেলেন তার ভক্তরা (ভিডিও) ◈ দুর্বল ছয়টি ব্যাংককে ১৬৪০ কোটি টাকা ঋণ দিল সবল তিন ব্যাংক ◈ অভিযুক্ত বিচারকদের বিষয়ে উচ্চ আদালতই ব্যবস্থা নেবেন: আসিফ নজরুল ◈ শেখ হাসিনাকে দেশে এসে বিচারের মুখোমুখি হওয়ার আহ্বান ◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে ◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা

প্রকাশিত : ৩০ জুলাই, ২০২৪, ০৪:৫১ দুপুর
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে ভূয়া ম্যাজিস্ট্রেটকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] সোনারগাঁয়ে মো. সারোয়ার হোসেন (৫২) নামে এক ভূয়া ম্যাজিস্ট্রেটকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। 

[৩] সোমবার বিকেল ৩টার  দিকে উপজেলার নয়াপুর বাজারে নিজেকে ওষুধ প্রশানের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে যান মো. সারোয়ার হোসেন। এ সময় তার কথাবার্তা অসংলগ্ন মনে হয়। এক পর্যায়ে স্থানীয়রা তার পরিচয়পত্র ও ওষুধ প্রধাসনের চাকরিজীবী প্রমাণ পত্র চাওয়ার পর তা দেখাতে পারেনি। এমনকি তখন তার সঙ্গে পুলিশ বা প্রশাসনের কেউ ছিল না। পরে বাজারে থাকা লোকজন তাকে ধরে গণধোলাই দিয়ে তালতলা ফাঁড়ি পুলিশের কাছে সোপর্দ করে। এ সময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি জব্দ করে পুলিশ।

[৪] ভূয়া ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার হোসেন মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার রাধীখাল গ্রামের ডা. হানিফ মিয়ার ছেলে। বর্তমানে তিনি ঢাকার বাসাবো এলাকায় থাকেন।

[৫] তালতলা ফাঁড়ি পুলিশের ইনচার্জ (পরিদর্শক) মো. সাইফুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেছেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়