শিরোনাম
◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা ◈ মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান ◈ বিমানকর্মীর সঙ্গে যে কাণ্ড করলেন সাইফ ! ◈ পিআর নির্বাচন পদ্ধতি কী? প্রচলিত ব্যবস্থার সঙ্গে পার্থক্য কোথায় ◈ হামাস প্রধান সিনওয়ার সুড়ঙ্গ পথে কীভাবে চলাচল করতেন (ভিডিও) ◈ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা টেস্ট ক্রিকেট দেখা যাবে সর্বনিম্ম ১০০ টাকায় ◈ বিকালে নারী সাফ ফুটবলে বাংলাদেশ-পাকিস্তান মুখোমুখি ◈ অনেক লড়াই করে জিতলো রিয়াল মাদ্রিদ ◈ ১১ মিনিটের মধ্যে মেসির হ্যাটট্রিক, ইংল্যান্ড রেভ্যুলেশনকে ৬-২ গোলে হারালো মিয়ামি  ◈ মধ্যরাতে শিক্ষার্থীদের তোপের মুখে জাবি প্রভোস্টের পদত্যাগ

প্রকাশিত : ২৯ জুলাই, ২০২৪, ০৭:০৪ বিকাল
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নোয়াখালীতে বিদ্যুৎপৃষ্টে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু

প্রতীকী ছবি

মো. সোহেল, নোয়াখালী: [২] জেলার বেগমগঞ্জ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফয়জুল্যাহ (৩৫) ও লিটন (৪০) নামে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

[৩] সোমবার (২৯ জুলাই) সকালে উপজেলার কেন্দুরবাগ বাজারের পাশে পূর্ব মহব্বতপুর দারূস সালাম জামে মসজিদের দ্বিতীয় তলায় রডের কাজ করার সময় এই ঘটনাটি ঘটে।

[৪] স্থানীয়রা জানান, সকালে দারূস সালাম জামে মসজিদের দ্বিতীয় তলায় নির্মাণ কাজের জন্য রড কাটছিলেন শ্রমিকরা। এসময় রডে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে ফয়জুল্যাহ মারা যায়, আহত হয় লিটন। পরে স্থানীয়রা দুইজনকে উদ্ধার করে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

[৫] বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়