শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২৪, ০৭:১৭ বিকাল
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে অস্ত্র মামলায় দুই যুবকের সশ্রম কারাদন্ড

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] অস্ত্র মামলায় দুই যুবকের ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। দণ্ডপ্রাপ্তরা হলেন, নারায়ণগঞ্জ সদরের মিশনপাড়া এলাকার মো. নাজির হোসেন বাবুলের ছেলে মো. নাজমুল হোসেন (৩১) ও ফতুল্লা পাগলা এলাকার ফজর আলী শেখের ছেলে মো আলামিন (৩০)।

[৩] রোববার (২৮ জুলাই) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক মো. আমিনুল হক এ রায় ঘোষণা করেন।

[৪] আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট সালাউদ্দিন সুইট বলেন, ২০১৪ সালের ২৩ নভেম্বর কেনা-বেচার সময়ে বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও এক রাউন্ড গুলিসহ তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। পরে এ ঘটনায় ফতুল্লা থানায় মামলা করা হয়। সেই মামলার বিচার কার্যক্রম শেষে আদালত এ রায় ঘোষণা করেন। নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ এর সত্যতা নিশ্চিত করেছেন। সম্পাদনা: এ আর শাকিল
 
প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়