শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২৪, ০৫:০৬ বিকাল
আপডেট : ০৯ অক্টোবর, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদী কারাগারের পলাতক ডাকাত কাপাসিয়ায় ছিনতাইকালে গ্রেপ্তার

আকরাম হোসেন (কাপাসিয়া) গাজীপুর: [২] গাজীপুরের কাপাসিয়ায় আজ রোববার ভোরে উপজেলার টোক ইউনিয়নের ঘোষেরকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার এক কলা ব্যাবসায়ীর টাকা ছিনতাইকালে নরসিংদী জেলা কারাগার হতে পলাতক আসামী মোঃ নয়ন মিয়া (৪৪) কে গ্রেপ্তার করেছে কাপাসিয়া থানা পুলিশ। 

[৩] সে নরসিংদী জেলার মনোহরদী উপজেলার ঝালোয়ারপাড়া গ্রামের আব্দুল আজিজের পুত্র। তার বিরুদ্ধে নরসিংদী জেলার মনোহরদী, পলাশ উপজেলা সহ বিভিন্ন জেলায় ডাকাতি, ডাকাতির চেষ্টাসহ ১২ টির অধিক মামলা রয়েছে।

[৪] কাপাসিয়া খানা পুলিশ জানায়, মোঃ আবুল কাশেম পিতা- আব্দুল কাদির সাং- আড়ালিয়া, থানা- কাপাসিয়া, জেলা- গাজীপুর, তিনি একজন কলা ব্যবসায়ী। রোববার ভোরে কলা ক্রয়ের জন্য বের হন তিনি। ঘোষেরকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় ইজিবাইকের জন্য অপেক্ষা করা কালীন সময়ে অতর্কিতভাবে পার্শ্বের ঝোপের আড়াল থেকে ০৪ জন সন্ত্রাসী অস্র শস্র সহ তাকে আক্রমণ করে, কিল ঘুষি মেরে মৃত্যুর ভয় দেখিয়ে ১৪,০০০/ টাকা ছিনিয়ে নিয়ে অপর শিকারের উদ্দেশ্যে তথায় অপেক্ষা করতে থাকে সন্ত্রাসীরা ঐ সময় কলা ব্যাবসায়ী আবুল কাশেম দৌড়ে গিয়ে চিৎকার করলে ঘটনাস্থলের কাছে টোক নয়ন তদন্ত কেন্দ্রের পুলিশ ও স্থানীয় জনগন উপস্থিত হয়ে মোঃ নয়ন মিয়কে হাতেনাতে ধৃত করে। তার নিকট থেকে ছিনতাইকৃত টাকার মধ্যে নগদ ২,০০০/- টাকা ও ০১ টি রামদা উদ্ধার করে ঐ সময় ঘটনাস্থল হতে আসামীদের ফেলে যাওয়া আরো একটি রামদা উদ্ধার করে পুলিশ। 
[৫] জিজ্ঞাসা বাদে আসামী নয়ন মিয়া জানায় এই ঘঁনার সময় তার সঙ্গে আরো তিনজন ছিল। সে আরো জানায়য় গত ১৯/৭/২০২৪ তারিখ আন্দোলন ও ভাংচুরের সময় নরসিংদী জেলা কারাগার হতে পলায়ন করে সে।

[৬] কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুবকর মিয়া জানায়, ভুক্তভোগী মোঃ আবুল কাশেমের অভিযোগের প্রেক্ষিতে কাপাসিয়া থানার মামলা নং- ২৭, তাং- ২৭/৭/২০২৪ খ্রিঃ ধারা- ৩৯৪ পেনাল কোড রুজু করা হয়েছে। ধৃক আসামী মোঃ নয়ন মিয়াকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের তৎপরতা চলছে। সম্পাদনা: এ আর শাকিল
 
প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়