শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২৪, ০৩:৫২ দুপুর
আপডেট : ১১ অক্টোবর, ২০২৪, ১১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাবনায় বিএনপি- জামায়াতের ১৯১ নেতাকর্মী আটক, অনেকে ঘরছাড়া

আবুল কালাম, পাবনা: [২] চলমান বৈষম্য বিরোধী কোটা আন্দোলনে ভাংচুর ও নাশকতার মামলায় পাবনার অধিকাংশ বিএনপি ও জামায়াত শিবিরের নেতাকর্মীরা পুলিশের ভয়ে বর্তমানে ঘরছাড়া হয়ে পালিয়ে বেড়াচ্ছেন। দেশকে অস্থিতিশীল করার লক্ষ্যে পাবনায় বিএনপি জামায়াতের নেতাকর্মীদের অর্থ দিয়ে আন্দোলন বেগবান করার অভিযোগে রাজিবুল হাসান রাজিব(৩৮)সহ মোট ১৯১ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ, ডিবি পুলিশ ও র‌্যাব সদস্যরা।

[৩] জেলা বিএনপির এক নেতা জানান, এই সরকারের পেটুয়া বাহিনী অন্যায় ভাবে নিরীহ নেতাকর্মীদের আটক করে জেলে ভরছে। পুলিশের হাতে আটক হলেই তার নামে ঝুলছে নাশকতার মামলা। এজন্য তাদের অধিকাংশ নেতাকর্মীরা গ্রেপ্তারের ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

[৪] পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী জানান, বৈষম্যবিরোধী কোটা আন্দোলনের নামে বিভিন্ন ধরনের ভাংচুর, যানবাহনে হামলা, অগ্নিসংযোগ ও পুলিশের উপর আঘাত করায় পাবনায় মোট ১৪টি মামলা হয়েছে। এসব মামলা ও সিসিটিভি ফুটেজ দেখে বিএনপি- জামায়াতের নাশকতাকারীদের গ্রেপ্তার করা হচ্ছে। 

[৫] আন্দোলনে অর্থের যোগানদাতা ঠিকাদার রাজিবুল হাসান রাজিবসহ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আনিসুল হক বাবু, জেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক আব্দুল গফুর ও জামাত নেতা দৌলত মেম্বরসহ ১৯১ জনকে আটক করেছে আইনশৃংখলা বাহিনী। সম্পাদনা: এ আর শাকিল
 
প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়