শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাউজানে অগ্নিকান্ডে দুই পরিবারের ১৫ লাখ টাকার ক্ষতি

শাহাদাত হোসেন, রাউজান (চট্টগ্রাম): [২] রাউজানে অগ্নিকান্ডে দুই বসতঘর পুড়ে নগদ অর্থ স্বর্ণলংকার সহ ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গতকাল ২৭ জুলাই এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের কামার পাড়ায়। ক্ষতিগ্রস্তরা হলেন, অশোক কর্মকার ও নিহার রঞ্জন দাশ। 
[৩] প্রত্যক্ষদর্শী অঞ্জন চৌধুরী জানান, রান্না ঘরের চুল্লি থেকে আগুনের সূত্রপাত হলে মুহুর্তে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রাউজান ফায়ার সার্ভিসের একটি দল আগুন নিয়ন্ত্রণে আনে। তাদের প্রচেষ্টায় বড় ধরণে ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পায় ঘন বসতিপূর্ণ বাড়িটি। 

[৪] স্থানীয় অপূর্ব দেব জানান,  ক্ষতিগ্রস্ত দুইটি পরিবার এখন খোলা আকাশের নিচে বসবাস করতে হবে। তারা স্থানীয় পর্যায়ে সহযোগির জন্য পাশে থাকবে। ক্ষতিগ্রস্ত অশোক কর্মকারের স্ত্রী মুন্নি দে বলেন, আমি একটি এনজিও সংস্থায় চাকরী করি। গত কিছুদিনের ধরে কারফিউ চলায় এনজিও স্ংস্থার উত্তোলন করা টাকা ব্যাংকে জমা করতে পারি নাই। সেটা ঘরে জমা রেখেছিলাম। তার দাবি সেই সাড়ে চার লাখ টাকা পুড়ে গেছে তার। এছাড়া দুই ভরি স্বর্ণালংকার ছিল, তাও পুড়ে ছাই হয়ে গেছে। 

[৫] ক্ষতিগ্রস্ত নিহার রঞ্জন দাশের পুত্র রাজিব দাশ জানান, তাদের প্রায় পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। দুই পরিবারের সব মিলিয়ে প্রায় ১৫ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা জানান। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়