শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৫:৫৩ বিকাল
আপডেট : ০৫ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে সাংবাদিকসহ আটক ৯

মনজুরুল ইসলাম, নাটোর: [২] কোটা আন্দোলনে জড়িত থাকার অভিযোগে আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার নাটোর জেলা প্রতিনিধি জুবায়ের হোসেন (২৮) কে আটক করেছে পুলিশ। 

[৩] একই সময়ে নাশকতা, পুলিশের ওপরে হামলা ও বিস্ফোরক মামলায় বিএনপি জামায়াতের আরও ৮ নেতাকর্মীকে আটক করা হয়েছে। এ নিয়ে জেলায় দায়ের করা ৮টি মামলায় এ পর্যন্ত ৯২ জনকে আটক করা হয়েছে। 

[৪] আটক সাংবাদিক জুবায়েরের স্ত্রী সূবর্ণা খাতুন গতকাল বিকালে জানিয়েছেন, বৃহস্পতিবার এশার নামাজের পর ৩টি মোটরসাইকেলে সাদা পোশাকের পুলিশ পরিচয়ে নাটোর সদর উপজেলার জাঠিয়ান গ্রামের নিজ বাড়ি থেকে তাকে থানায় নিয়ে যায়। পরে শুক্রবার জুমার নামাজের পর শিক্ষার্থীদের কোটা আন্দোলনে জড়িত থাকার অভিযোগে দায়ের করা মামলায় আটক দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। 

[৫] ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নাটোর থানার এসআই জামাল হোসেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়