শিরোনাম
◈ ইরানে ইসরায়েলের হামলা পরিকল্পনার মার্কিন গোপন নথি ফাঁস, কী আছে নথিতে ◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা ◈ মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান ◈ বিমানকর্মীর সঙ্গে যে কাণ্ড করলেন সাইফ ! ◈ পিআর নির্বাচন পদ্ধতি কী? প্রচলিত ব্যবস্থার সঙ্গে পার্থক্য কোথায় ◈ হামাস প্রধান সিনওয়ার সুড়ঙ্গ পথে কীভাবে চলাচল করতেন (ভিডিও) ◈ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা টেস্ট ক্রিকেট দেখা যাবে সর্বনিম্ম ১০০ টাকায় ◈ বিকালে নারী সাফ ফুটবলে বাংলাদেশ-পাকিস্তান মুখোমুখি ◈ অনেক লড়াই করে জিতলো রিয়াল মাদ্রিদ ◈ ১১ মিনিটের মধ্যে মেসির হ্যাটট্রিক, ইংল্যান্ড রেভ্যুলেশনকে ৬-২ গোলে হারালো মিয়ামি 

প্রকাশিত : ২৭ জুলাই, ২০২৪, ০৫:৫৩ বিকাল
আপডেট : ০৫ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে সাংবাদিকসহ আটক ৯

মনজুরুল ইসলাম, নাটোর: [২] কোটা আন্দোলনে জড়িত থাকার অভিযোগে আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার নাটোর জেলা প্রতিনিধি জুবায়ের হোসেন (২৮) কে আটক করেছে পুলিশ। 

[৩] একই সময়ে নাশকতা, পুলিশের ওপরে হামলা ও বিস্ফোরক মামলায় বিএনপি জামায়াতের আরও ৮ নেতাকর্মীকে আটক করা হয়েছে। এ নিয়ে জেলায় দায়ের করা ৮টি মামলায় এ পর্যন্ত ৯২ জনকে আটক করা হয়েছে। 

[৪] আটক সাংবাদিক জুবায়েরের স্ত্রী সূবর্ণা খাতুন গতকাল বিকালে জানিয়েছেন, বৃহস্পতিবার এশার নামাজের পর ৩টি মোটরসাইকেলে সাদা পোশাকের পুলিশ পরিচয়ে নাটোর সদর উপজেলার জাঠিয়ান গ্রামের নিজ বাড়ি থেকে তাকে থানায় নিয়ে যায়। পরে শুক্রবার জুমার নামাজের পর শিক্ষার্থীদের কোটা আন্দোলনে জড়িত থাকার অভিযোগে দায়ের করা মামলায় আটক দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। 

[৫] ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নাটোর থানার এসআই জামাল হোসেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়