শিরোনাম
◈ ভারতের দিল্লিতে ভয়াবহ বিস্ফোরণ, কারণ নিয়ে ধোঁয়াশা ◈ মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান ◈ বিমানকর্মীর সঙ্গে যে কাণ্ড করলেন সাইফ ! ◈ পিআর নির্বাচন পদ্ধতি কী? প্রচলিত ব্যবস্থার সঙ্গে পার্থক্য কোথায় ◈ হামাস প্রধান সিনওয়ার সুড়ঙ্গ পথে কীভাবে চলাচল করতেন (ভিডিও) ◈ বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা টেস্ট ক্রিকেট দেখা যাবে সর্বনিম্ম ১০০ টাকায় ◈ বিকালে নারী সাফ ফুটবলে বাংলাদেশ-পাকিস্তান মুখোমুখি ◈ অনেক লড়াই করে জিতলো রিয়াল মাদ্রিদ ◈ ১১ মিনিটের মধ্যে মেসির হ্যাটট্রিক, ইংল্যান্ড রেভ্যুলেশনকে ৬-২ গোলে হারালো মিয়ামি  ◈ মধ্যরাতে শিক্ষার্থীদের তোপের মুখে জাবি প্রভোস্টের পদত্যাগ

প্রকাশিত : ২৬ জুলাই, ২০২৪, ০৩:০৪ দুপুর
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চুয়াডাঙ্গায় ১৫০০ পিস নকল সোনার কয়েনসহ প্রতারক গ্রেপ্তার

জামাল হোসেন, জীবননগর (চুয়াডাঙ্গা): [২] চুয়াডাঙ্গা জীবননগরে আন্তঃজেলা প্রতারক চক্রের প্রধান রিপন খাঁনকে ১৫’শ ৬ পিস নকল সোনার কয়েনসহ গ্রেপ্তার করেছে জীবননগর থানা পুলিশ।

[৩] গ্রেপ্তার কৃত রিপন খাঁন (৪১) গোপালগঞ্জ জেলার মকসপুর থানার পশ্চিম লখন্ডা গ্রামের মসলেম খাঁনের ছেলে।

[৪] জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবীদ হাসান শুক্রবার সকালে জানান, আমার নেতৃত্বে বৃহস্পতিবার বিকাল পোনে ৫ টার দিকে উপজেলার সীমান্ত ইউনিয়নের হরিহরনগর গ্রামে দারুল উলুম সুবহানিয়া ক্বওমী মাদ্রাসার অফিস কক্ষে অভিযান পরিচালনা করে নকল সোনার কয়েনসহ প্রতারনা করার সময় হাতে নাতে প্রতারক চক্রের আন্তজেলা দলনেতা প্রতারক রিপন খাঁনকে গ্রেপ্তার করি। পরে তাকে তল্লাশী করে তার কাছ থেকে ১৫’শ ৬ পিস নকল সোনার কয়েন উদ্ধার করা হয়।

[৫] পরবর্তীতে দলনেতা রিপনকে জিজ্ঞাসাবাদ করলে সে তার আরো ৫ জন সহযোগীর নাম ঠিকানা প্রকাশসহ প্রতারনা করে অর্থ হাতিয়ে নেয়ার চাঞ্চল্যকর তথ্য আমাদের কাছে দেন।

[৬] এই ঘটনায় প্রতারক রিপনপহ ৫ জনের বিরুদ্ধে জীবননগর থানায় একটি মামলা রুজু হয়েছে। অপর প্রতারকদের গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়