শিরোনাম
◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের ! ◈ টাঙ্গাইলে পিঁপড়ার ডিমের কেজি ১৫০০ টাকা ◈ ছাত্রলীগ নেতার সঙ্গে ফোনালাপ ফাঁস, রাবি ছাত্রদলের ২ নেতাকে অব্যাহতি ◈ পোশাকশিল্পে স্বস্তি ফিরছে, নতুন অর্ডার আসছে

প্রকাশিত : ২৫ জুলাই, ২০২৪, ০৮:১০ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় গ্রেপ্তার ৬৫, আরও ৫ মামলা

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে আরো ৬৫ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। পাশাপাশি মামলা দায়ের করা হয়েছে পাঁচটি। পাঁচ মামলার মধ্যে দুটি সিদ্ধিরগঞ্জে, একটি ফতুল্লা ও একটি সদর থানায় দায়ের করা হয়েছে। 

[৩] দুটি মামলা পুলিশ ও অপর তিনটি যথাক্রমে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন, রাজউক জোন ৮ এবং শীতল ট্রান্সপোর্ট কর্তৃপক্ষ দায়ের করেছে।

[৪] এদিকে কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্রকরে সহিংসতার ঘটনায় ২৩ জুলাই থেকে এখন পর্যন্ত নারায়ণগঞ্জে ১৪টি মামলা দায়ের করা হয়েছে। মামলায় নামীয় এবং অজ্ঞাত আসামি করা হয়েছে সাত হাজারের অধিক জনকে। গ্রেপ্তার হয়েছেন ৩৭৪ জন।

[৫] বৃহস্পতিবার (২৫ জুলাই) সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল গণমাধ্যম কর্মীদের কাছে এই তথ্য প্রকাশ করেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়