শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ২৩ জুলাই, ২০২৪, ০৩:০৭ রাত
আপডেট : ০৫ অক্টোবর, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কক্সবাজার থেকে ৫০ বাসে ফিরবেন আটকে পড়া পর্যটকরা

খোঁজ নিয়ে জানা যায়, যানবাহন চলাচল বন্ধ থাকায় পর্যটন শহর কক্সবাজারে প্রায় ৬০০ এর মতো পর্যটক আটকে পড়েছেন। কিছু পর্যটক বিমানে ফিরলেও বাকিরা হোটেলের রুমে বন্দি অবস্থায় দিন কাটাচ্ছেন।

কক্সবাজারে আটকে পড়া পর্যটকদের ৫০টি বাসে করে ঢাকায় পৌঁছে দেবেন সেনাবাহিনীর সদস্যরা। মঙ্গলবার (২৩) জুলাই পর্যটকদের পৌঁছে দেয়ার কথা রয়েছে। সূত্র : সময়টিভি

কোটা সংস্কার আন্দোলনের কারণে কক্সবাজার থেকে দূরপাল্লার কোনো বাস ছাড়েনি। এমনকি স্বল্প দূরত্বের বাসও ছিল বন্ধ। এতে বিপাকে পড়েন পর্যটকরা। অন্যদিকে ট্রেন না ছাড়ায় ট্রেনের টিকিট কেটেও অনেকে ফিরতে পারছেন না। ফেরত পাচ্ছেন না টিকিটের টাকাও।

কক্সবাজার রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার আতিকুল রহমান বলেন, নেটওয়ার্ক চালু না হওয়াতে টিকিটের টাকা ফেরত দেয়া যাচ্ছে না।
 
আটকে পড়া পর্যটকরা বলছেন, তাদের সঙ্গে থাকা টাকা ফুরিয়ে গেছে। কোনো লেনদেন করতে না পারায় চরম বিপাকে পড়েছেন তারা। কি করবেন তাতেই দিশেহারা।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়