শিরোনাম
◈ এবার সেনাদের যুদ্ধের প্রস্তুতি নিতে বললেন চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ◈ বিদেশে অসুস্থ হয়ে পড়া নারী শ্রমিকরা বেশির ভাগই জরায়ুর সমস্যায় ভুগছেন ◈ ১৯০ বন্দীর বিনিময় করলো রাশিয়া-ইউক্রেন আরব আমিরাতের মধ্যস্থতায় ◈ সাগরে লঘুচাপ সৃষ্টির শঙ্কা, পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে যা জানাগেল ◈ নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার ◈ আ’লীগ নেতাদের কুমিল্লা সীমান্তে বৈঠকের গুঞ্জন ◈ নির্বাচন ব্যবস্থা সংস্কার : সংখ্যানুপাতিক ব্যবস্থা নিয়ে বিতর্ক ◈ নিজ বাসা থেকে কণ্ঠশিল্পী মনি কিশোরের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা ৪-৫ দিন আগেই মৃত্যু হয়েছে ◈ লালন মেলায় চুরি হওয়া ১৬ মোবাইলসহ যুবক আটক ◈ বেতন গ্রেড না বাড়ালে টিকা নয়, আল্টিমেটাম স্বাস্থ্যকর্মীদের !

প্রকাশিত : ২০ জুলাই, ২০২৪, ০৪:৩৫ দুপুর
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শনিবার দুপুরে সাভারে সংঘর্ষ, একজনের মৃত্যুর খবর

শনিবার দুপুর সাড়ে ১২টা থেকে ২টা, এই সময়ের মাঝে সাভার বাসস্ট্যান্ড এলাকায় পুলিশ ও ছাত্রলীগ কর্মীদের সাথে আন্দোলনকারীদের সংঘর্ষ হয়। সূত্র : বিবিসি বাংলা

ওই এলাকার রাজ্জাক প্লাজা থেকে রেডিও কলোনি'র মাঝে দেড় ঘণ্টা যাবৎ চলমান এই সংঘর্ষের ঘটনায় একজন মারা গেছে বলে জানিয়েছেন স্থানীয় সাংবাদিক শামসুজ্জামান শামস। এতে আরো অন্তত ১৫ জন আহত হয়েছেন।

সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে স্থানীয় সাংবাদিক শামসুজ্জামান শামস বিবিসিকে জানান, আহত একজনকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়েছে এবং এখনও অনেক আহতকে হাসপাতালে নিয়ে আসা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়