শিরোনাম

প্রকাশিত : ১৮ জুলাই, ২০২৪, ০৫:০৬ বিকাল
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৪, ১২:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে আমাদের নতুন সময়ের প্রতিনিধিসহ আহত অর্ধশত

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ: [২] কিশোরগঞ্জে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে বিরোধীরা। ত্রিমুখী সংঘর্ষ শুরু হলে এতে আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি ফারুকুজ্জামানসহ আহত হয়েছে ৫০ জন। এছাড়াও বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

[৩] বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে শহরের গৌরাঙ্গ বাজার থেকে সংঘর্ষ শুরু হয়। পরে সারা শহরে এ সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

[৪] জানা গেছে, কোটা সংস্কারের দাবিতে শহরের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীর আন্দোলন শুরু করে। পরে আন্দোলনরত শিক্ষার্থীদের ছাত্রলীগের নেতাকর্মী ধাওয়া দিলে সংঘর্ষ শুরু হয়। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে পুলিশ এসে আন্দোলনরত শিক্ষার্থীদেরকে ধাওয়া দেয়। সংঘর্ষ থামাতে পুলিশ বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়াসেল নিক্ষেপ করে।

[৫] আন্দোলনরত শিক্ষার্থীরা কিশোরগঞ্জ-ঢাকা ও কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন পয়েন্ট অবস্থান নিলে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

[৬] কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তাফা জানান, জনগণের জানমালের নিরাপত্তায় পুলিশ কাজ করছে। কত রাউন্ড রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করা হয়েছে সেটা পরে বলতে পারবো। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়