শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১৮ জুলাই, ২০২৪, ০১:০৭ রাত
আপডেট : ১৮ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদীতে ঝোপে মিলল নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ

নিজস্ব প্রতিবেদক: জেলার পলাশে জয় মৃধা নামে নিখোঁজ এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে পলাশ উপজেলার পারুলীয়ার রামাইনন্দী গ্রামের রহিম উদ্দিনের বাড়ির পাশের এক ঝোপ থেকে লাশটি উদ্ধার করা হয়। 

নিহত জয় মৃধা ওই গ্রামের ফজর আলী মৃধার ছেলে। তিনি পারুলীয়া উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়েছিল।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, মঙ্গলবার রাত ৮টার দিকে জয় মোবাইল রিচার্জ করতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে তার কোনো খোঁজ না পেয়ে সকালে থানা পুলিশকে জানায় পরিবারটি। এদিকে বুধবার দুপুরে স্থানীয়রা প্রতিবেশি রহিম উদ্দিনের বাড়ির পাশের একটি ঝোপে ওই শিক্ষার্থীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

পলাশ থানার ওসি মো. ইকতিয়ার উদ্দিন জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না দুর্ঘটনা তা তদন্তের পর জানা যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়