শিরোনাম

প্রকাশিত : ১৭ জুলাই, ২০২৪, ০৬:৫০ বিকাল
আপডেট : ০৬ অক্টোবর, ২০২৪, ০৯:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে পদ্মায় গোসলে নিখোঁজ তিন শিশু, দুইজনের মরদেহ উদ্ধার

মনজুরুল ইসলাম, নাটোর: [২] নাটোরের লালপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ তিন শিশুর মধ্যে দুই শিশু দিপু ইসলাম (১২) ও জয় (১০) এর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। এখনো নিখোঁজ রয়েছে দিপুর ভাই অপু ইসলাম (১৪)। 

[৩] নিহত দিপু ইসলাম ও নিখোঁজ অপু ইসলাম উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের আবুল কালামের ছেলে। অপর নিহত শিশু জয় একই এলাকার স্বপন এর ছেলে। 

[৪] বিকেল ৬টার দিকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়। অন্য নিখোঁজ শিশু অপুকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের সদস্য’সহ এলাকাবাসী।

[৫] লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ ও স্থানীয়রা জানান, দুপুরে গোসল করার জন্য দিপু ,অপু ,জয় ও খালেক নামে চারজন বন্ধু এক সাথে পদ্মা নদীতে ঝাঁপ দেয়। এ সময় নদীতে পানি ও স্রোত বেশি থাকায় দিপু ,অপু ও জয় পানিতে ডুবে যায় এবং খালেক সাঁতরে তীরে উঠে পড়ে। পরে খালেক চিৎকার করে এলাকাবাসীকে ডাকলে এলাকাবাসী নদীতে নেমে তাদের খোঁজাখুজি শুরু করেন এবং পুলিশে খবর দেয়। 

[৬] খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সদস্য সহ রাজশাহীর ডুবুরী দলকে উদ্ধার কাজের জন্য ডাক দেন। ফায়ার সার্ভিস সদস্যরা সহ এলাকাবাসী এখনো উদ্ধার কাজ শুরু করে বিকেল ৬টার দিকে দুই শিশুর মরদেহ উদ্ধার করে এবং অপর শিশু অপুকে উদ্ধারে কাজ করছে। এছাড়াও রাজশাহীর ডুবুরী টিমকে সংবাদ দেওয়া হয়েছে তারাও এসে উদ্ধার কাজে যোগ দিবেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়