শিরোনাম

প্রকাশিত : ১৭ জুলাই, ২০২৪, ০২:১৩ দুপুর
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের অবস্থান কর্মসূচি, ছাত্রদলের মিছিল

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর: [২] কোটা বিরোধী আন্দোলনের নামে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টা ঠেকাতে লক্ষ্মীপুরে মোটরসাইকেল শোডাউন ও অবস্থান কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

[৩] বুধবার সকাল থেকে শহরের বিভিন্ন পয়েন্ট অবস্থান কর্মসূচি ও প্রধান সড়কে মোটরসাইকেল শোডাউন দেয় তারা। এসময় বাগবাড়ী থেকে শুরু হওয়া মোটরসাইকেলে শোডাউনটি ঝুমুর, দক্ষিণ তেমুহনী, উত্তর তেমুহনী এলাকা প্রদক্ষিণ করে ইলিশ চত্বরে এসে শেষ হয়। 

[৪] পরে অবস্থান কর্মসূচিতে সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জসীম উদ্দিন, রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, কেন্দ্রীয় যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সামসুল ইসলাম পাটওয়ারী, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, জেলা কৃষকলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, জেলা শ্রমিকলীগের আহবায়ক ইউসুফ পাটওয়ারী প্রমুখ।

[৫] এদিকে বৈষম্যমূলক কোটাব্যবস্থা সংস্কারের যৌক্তিক দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। এসময় কোটা আন্দোলনকারীদের ওপর হামলার ঘটনায় সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেয় নেতাকর্মীরা। 

[৬] বেলা ১১টার দিকে জেলা ছাত্রদলের উদ্যোগে বিএনপির যুগ্ম-মহাসচিব এ্যানির লক্ষ্মীপুরের পুরাতন গোহাটা এলাকার বাসভবন থেকে মিছিলটি শুরু হয়। পরে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গোডাউন রোড এলাকায় সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয় নেতাকর্মীরা। 

[৭] জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে এতে উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর পৌর বিএনপির আহবায়ক মাহবুবুর রহমান লিটন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি দেলোয়ার হোসেন শিমুল, আব্দুল্লাহ আল খালেদ, সোহেল আদনান, লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের আহবায়ক আবুল বারাকাত সৌরভ, ছাত্রদল নেতা আব্দুল আজিজ মিশু, হাছিবুর রহমান অভি ও মাইনুল হাসান শাওনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়