শিরোনাম

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২৪, ১০:৪৯ রাত
আপডেট : ১৪ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বান্দরবান মৌজা হেডম্যানের ছেলে অপহরণ

বাবুল খান, বান্দরবান: [২] বান্দরবান সদর উপজেলার সুয়ালক এলাকা থেকে ইকোভেলী রিসোর্ট-রেস্টুরেন্টের ব্যবসায়ী মংটিং মারমা (৩৮) নামে এক যুবক কে অপহরণ করার খবর পাওয়া গেছে। অপহৃত মংটিং মারমা সুয়ালক মৌজার হেডম্যান মংথোয়াই চিং চৌধুরীর ছেলে। 

[৩] মঙ্গলবার (১৬ জুলাই) রাত সাড়ে ৭টার সময় সুয়ালক ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড গনেশ পাড়া এ ঘটনা ঘটে। 

[৪] সুয়ালক ইউনিয়নের চেয়ারম্যান উক্যনু মারমা জানান, সুয়ালক গণেশ পাড়ায় অপহৃত মংটিং মারমা নিজস্ব জায়গায় ইকো ভ্যালী রিসোর্ট নামে ব্যাবসায়িক উদ্দেশ্যে একটি রেস্টুরেন্টে তৈরীর কাজ করছেন। আজ (মঙ্গলবার) সন্ধ্যা সাড়ে ৭টার সময় ৪জন সশস্ত্র সন্ত্রাসী সেখানে হানা দিয়ে তাকে গণেশ পাড়ার পশ্চিম পাহাড়ের দিকে অস্ত্রের মূখে অপহরণ করে নিয়ে যায় বলে জানান তিনি । 

[৫] অপহৃত মংটিং মারমা’র বাবা সুয়ালক মৌজার হেডম্যান মংথোয়াই চিং চৌধুরী জানান, ইকোভেলীর রিসোর্ট এর কর্মচারীরা সন্ধ্যা সাড়ে ৭টায় জানিয়েছে রিসোর্ট থেকে ১শ গজ দুরে থেকে সন্ত্রাসীরা তার ছেলেকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে গেছে। তার ছেলের ব্যবহৃত মুঠোফোন টিও বন্ধ পাওয়া যাচ্ছে এবং আইনশৃঙ্খলা বাহিনীকে জানানোর জন্য থানায় যাচ্ছেন বলে জানান তিনি। 

[৬] বান্দরবান অতিরিক্ত পুলিশ সুপার (অর্থওপ্রশাসন) হোসাইন মো. রায়হান কাজেমীর কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, তিনিও শুনেছেন সুয়ালক থেকে একজনকে অপহরণ করা হয়েছে। কিন্তু কেউ এখনো থানায় অভিযোগ করেননি। তারপরও পুলিশ এ ব্যাপারে খোঁজখবর নিচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়