শিরোনাম

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২৪, ০৮:২৫ রাত
আপডেট : ০৩ অক্টোবর, ২০২৪, ০৯:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোটা বিরোধী ইস্যু নিয়ে যারা মুক্তিযোদ্ধকে অসম্মান করছে তাদের শাস্তি দাবি

ফরিদপুর প্রতিনিধি: কোটা বিরোধী ইস্যু নিয়ে যারা মুক্তিযোদ্ধকে অসম্মান করছে, স্বাধীনতাকে অসম্মান করে স্লোগান দিচ্ছে তাদের আইনের আওতায় আনার পাশাপাশি শাস্তির দাবি জানিয়েছেন মুক্তিযোদ্ধা  সংসদ ফরিদপুর জেলা ইউনিট ও মুক্তিযুদ্ধ সন্তান কমান্ড।

মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে ফরিদপুর প্রেসক্লাবের সামনের মুজিব সড়কে প্রতিবাদ কর্মসূচি পালন করে সংগঠন দুইটি। এ দুটি সংগঠনের পক্ষ থেকে এ দাবি তোলা হয়। 

এ সময় বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধ সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহনেওয়াজ, বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান ফরিদ, বীর মুক্তিযোদ্ধা খন্দকার মুরাদ হোসেন,  ফরিদপুর জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক শওকত আলী জাহিদ, নারী নেত্রী আসমা আক্তার মুক্তা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের শরিফুল হাসান প্লাবন, শাহ সুলতান রাহাত।

বক্তারা এ সময় বলেন, কিছু কুলাঙ্গারের উস্কানিতে কোটাবিরোধী আন্দোলনকারী শিক্ষার্থীরা কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে এ দেশের স্বাধীনতা ও মুক্তিযোদ্ধাকে অসম্মানিত করেছে। একটি সভ্য সমাজের এই ধৃষ্টতা কোনভাবেই আমরা মেনে নিতে পারি না, ৭১ সালে পরাজিত ওই অপশক্তির চক্রান্তে কোটা বিরোধী শিক্ষার্থীরা সামিল হয়েছে তাদের সঙ্গে।

সরকারের কাছে দাবি রাখি, যেসকল কুলাঙ্গার এই ষড়যন্ত্র ও দেশদ্রোহী কর্মকাণ্ডে জড়িত রয়েছে তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়