শিরোনাম

প্রকাশিত : ১৫ জুলাই, ২০২৪, ০৯:২৩ রাত
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৬:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চট্টগ্রাম বিমান বন্দরে ৪ কেজি কোকেনসহ বিদেশি যাত্রী আটক 

শেখ দিদার, চট্টগ্রাম: [২] সোমবার সকালে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এক বিদেশি নাগরিকের কাছ থেকে প্রায় ৪ কেজি কোকেন জব্দ করা হয়েছে। যার আনুমানিক আর্থিক মূল্য প্রায় অর্ধশত কোটি টাকা। 

[৩] এ সময় স্টালিয়া সান্তে নামের এক নারীকে আটক করা হয়। সন্দেহের সৃষ্টি হলে বিদেশি ওই নাগরিকের ব্যাগ তল্লাশি করে এসব মাদক জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তসলিম উদ্দিন।

[৪] বিমান বন্দরের জনসংযোগ কর্মকর্তা জানান, গত ১২ জুলাই এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ব্রাজিলের সাওপাওলে থেকে রওয়ানা দিয়ে দুবাই ট্রানজিট হয়ে ফ্লাইদুবাইয়ের ফ্লাইটে শনিবার চট্টগ্রাম আসেন বাহামার নাগরিক স্টালিয়া সান্তে। ওই দিন তার আচরণ দেখে দায়িত্বরত এপিবিএন, আনসার, গোয়েন্দা সংস্থার সন্দেহ হয়। তার সঙ্গে কোনো ব্যাগেজ না থাকায় তল্লাশি করা হয়নি। 

[৫] সোমবার সকাল সাড়ে ১০টায় ওই বিদেশি নাগরিক ব্যাগ নিতে চট্টগ্রাম বিমান বন্দরে যান। এ সময় নিরাপত্তাকর্মী ও গোয়েন্দারা ব্যাগ তল্লাশি করে একটি ইউপিএসের ভেতর থেকে ৩ কেজি ৯০০ গ্রাম কোকেন জব্দ করে। পরে তাকে আটক করা হয়। সম্পাদনা: কামরুজ্জামান

প্রতিনিধি/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়