শিরোনাম

প্রকাশিত : ১৫ জুলাই, ২০২৪, ০৩:৫৪ দুপুর
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৪, ১১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে বিপুল পরিমাণ মাদকসহ ৬ কারবারি গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি: [২] ফরিদপুরে পৃথক দু'টি অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০। এসময় ১০২১ বোতল ফেনসিডিল, সাড়ে ৬ কেজি গাঁজা, দুইটি মাইক্রোবাস, একটি ইজিবাইক ও ৮টি মোবাইল ফোন জব্দ করা। 

[৩] সোমবার (১৫ জুলাই) দুপুর ১ টার দিকে ফরিদপুর র‍্যাব-১০ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওই ৬ মাদক কারবারিকে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়। এর আগে রবিবার (১৪ জুলাই) দিবাগত রাতে ফরিদপুরের ভাঙ্গার ব্রাহ্মনকান্দা ও রাজবাড়ীর টিএন্ডটি এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

[৪] গ্রেপ্তারকৃতরা হলেন- ফরিদপুর শহরের চরটেপাখোলার ব্যাপারীপাড়া এলাকার সবেদ আলী বেপারীর ছেলে মো. রাহাত বেপারী (৩৪), একই শহরের গোপালপুর এলাকার রঞ্জিত চন্দ্র শীলের ছেলে দিপু কুমার শীল (৪২), রাজবাড়ীর সদর উপজেলার খানখানাপুর এলাকার তোফাজ্জেল সর্দারের ছেলে আকবর সর্দার (৪১), একই উপজেলার লক্ষ্মীকোল এলাকার নজিবর রহমানের মো. সজিব (৩৮), কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কৈপাল এলাকার জামিরুল ইসলামের ছেলে শাহিন আলী (৩৪) ও একই এলাকার মো. সাবদুলের ছেলে ইমন ইসলাম (২৩)।

[৫] সংবাদ সম্মেলনে র‍্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, 'রবিবার (১৪ জুলাই) দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ফরিদপুরের ভাঙ্গায় ও রাজবাড়ীর টিএন্ডটি পাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছে থেকে ১০২১ বোতল ফেনসিডিল, সাড়ে ৬ কেজি গাঁজা, দুইটি মাইক্রোবাস, একটি ইজিবাইক ও ৮টি মোবাইল ফোন জব্দ করা। জব্দকৃত মাদকের আনুমানিক মূল্য ৩৫ লক্ষ টাকা।

[৬] র‍্যাবের এ কমান্ডার আরও বলেন, গ্রেপ্তারকৃত আসামীরা পেশাদার মাদক কারবারি। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে ফেনসিডিল ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে প্রাইভেটকার যোগে ফরিদপুর ও রাজবাড়ী জেলাসহ আশেপাশের বিভিন্ন জেলায় মাদক সরবরাহ করতো। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়